• শিরোনাম

    অধৈর্য হয়ে পড়েছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৪ জুলাই ২০১৮ | ৯:৩২ অপরাহ্ণ

    অধৈর্য হয়ে পড়েছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট!

    অধৈর্য হয়ে পড়েছেন তিনি। বিশ্বকাপ ফাইনালের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট কোলিন্ডা গ্রাবার কিতারোভিচ। গত বুধবার ইংল্যান্ডকে হারিয়ে ক্রোয়েশিয়া উঠেছে ফাইনালে। রবিবার মহারণ। সামনে ফ্রান্স।

    কোলিন্ডা শুক্রবার বলেছেন, ‘‌ভীষণ উত্তেজিত। রবিবার অবধি কী করে অপেক্ষা করব তা নিজেও বুঝতে পারছি না।’‌ মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে রবিবার উপস্থিত থাকবেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট। প্রিয় দলকে সমর্থন জানাতে। কোলিন্ডা বলছিলেন, ‘‌আমার বিশ্বাস চ্যাম্পিয়ন হব আমরাই।’‌

    ১৯৯৮ বিশ্বকাপে ক্রোয়েশিয়া তৃতীয় স্থান পেয়েছিল। এবার ফাইনালে। আর একটা ধাপ। জিততে পারলেই ইতিহাস তৈরি করবেন মদ্রিচ, রাকিতিচরা। ফাইনাল দেখার জন্য ক্রোয়েশিয়া থেকে অনেক সমর্থক আসছেন মস্কোয়। পাসপোর্ট নিয়ে যাতে কোনও সমস্যা না হয় তাই ক্রোয়েশিয়া প্রশাসন বাড়তি সময় কাজ করে চলেছে।

    ক্রোয়েশিয়া ফুটবল সংস্থা অবশ্য ফিফার কাছে বাড়তি টিকিটের আবেদন করেছিল। কিন্তু টিকিট শেষ। তাই কালোবাজারে টিকিট কেনা ছাড়া উপায় নেই। পুতিন, থেরেসা মেকে ক্রোয়েশিয়ার জার্সি উপহার দিয়েছেন কোলিন্ডা। এবার ক্রোয়েশিয়ার জার্সি উপহার দেবেন ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোকে।

    ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট বলেছেন, ‘‌রাজনীতিবিদ কিংবা প্রেসিডেন্ট হিসেবে নয়। একজন ফুটবলপ্রেমী হিসেবে মস্কোয় হাজির থাকব। আশা করব একটা ভাল ম্যাচ হবে।’‌ দেশবিদেশ /১৪ জুলাই ২০১৮/নেছার<

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ