• শিরোনাম

    অভিনয় নিয়ে প্রিয়াংকার বোধোদয়

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০২ মার্চ ২০১৯ | ৯:০২ অপরাহ্ণ

    অভিনয় নিয়ে প্রিয়াংকার বোধোদয়

    অনেক দিন ধরে বলিউডের পর্দায় নেই প্রিয়াংকা চোপড়া। নিক জোনাসের সঙ্গে সংসারে থিতু হতে গিয়ে রুপালি পর্দা থেকে দূরে আছেন তিনি। তবে এখন পর্দায় উপস্থিতি না থাকলেও খুব শিগগিরই তাকে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে দেখা যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবির মাধ্যমে বিয়ের পর তিনি প্রথবার পর্দায় হাজির হবেন।

    বলিউডের এই ছবিতে প্রিয়াংকা একজন মোটিভেশনাল স্পিকারের চরিত্রে অভিনয় করছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ফারহান আখতার, রোহিত সারাফ এবং জায়রা ওয়াসিম।

    ছবিতে নিজের চরিত্র সম্পর্কে প্রিয়াংকা ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি একজন মায়ের চরিত্রে অভিনয় করেছি যার মেয়ে একটি দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে মারা যায়। সন্তানের মৃত্যুর পর আমি একজন মোটিভেশনাল বক্তায় পরিণত হই। চরিত্রটি আমার জন্য খুব চ্যালেঞ্জের। যদিও আমি চরিত্রটি করতে সক্ষম।’

    এদিকে নিজের ক্যারিয়ারে লক্ষ্য সম্পর্কে প্রিয়াংকা বলেন, ‘আমি হিন্দি ছবির উন্মাদনা খুব মিস করি। তবে আমার হলিউড বা বলিউড–নির্দিষ্ট করে কোনো পছন্দ নেই। দুই জায়গাতেই আমার আগ্রহ আছে। আর মানুষের কাছে যতক্ষণ আমার গ্রহণযোগ্যতা আছে ততক্ষণ অভিনয় করে যেতে চাই।’

    ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ যৌথভাবে প্রযোজনা করেছে পার্পেল পেবেল পিকচার্স, রয় কাপুর ফিল্মস ও রনি স্ক্রিওয়ালার আরএসভিপি প্রোডাকশনস।

    ২০১৯ সালের ১১ অক্টোবর মুক্তি পাবে দ্য স্কাই ইজ পিঙ্ক।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ