• শিরোনাম

    কালারমারছড়া র‌্যাবের অভিযান

    অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ ২জন আটক

    নিজস্ব প্রতিবেদক | ২২ জুলাই ২০১৮ | ১২:৩২ পূর্বাহ্ণ

    অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ ২জন আটক

    মহেশখালীর কালারমারছড়া একটি পাহাড়ে অস্ত্র তৈরির একটি কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাবের একটি দল। এসময় র‌্যাব বিপুল পরিমারণ অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। আটক করা হয় দুই জনকে  শনিবার সন্ধ্যা থেকেই র‌্যাব-৭ চট্টগ্রাম হেডকোয়াটার এবং কক্সবাজার ক্যাম্পের যৌথ দল এ অভিযান শুরু করে।  রাত ১টায় সর্বশেষ পাওয়া খবরে র‌্যাব-৭ একটি সূত্র জানিয়েছে অভিযান রাতেও কালারমারছড়াসহ বিভিন্ন পাহাড়ি এলাকায় চলছিল।

    কালারমারছড়া একাধিক সূত্র জানিয়েছে ১০/১২টি গাড়ি নিয়ে র‌্যাব-৭ এর দলটি রাত ১১টার পর থেকে মূল অভিযান শুরু করে। যেসব এলাকায় অভিযান চালাচ্ছিল এলাকাগুলি বিভিন্ন সন্ত্রাসীদলের আস্তানা এবং অস্ত্রকারখানা বলে জনশ্রুতি রয়েছে। তবে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ককে রাতে মোবাইলে ফোন করা হলে ব্যস্তততা পাওয়া যায়। মহেশখালীর থানার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে র‌্যাব-৭ এর একটি দল কালারমারছড়া এলাকায় অস্ত্র উদ্ধারের অভিযান শুরু করেছে বলে তিনি জানতে পেরেছেন। অভিযানে বেশ কয়েকজনকে আটকও করা হয়েছে বলে জানা গেছে। তবে র‌্যাবের কাছ থেকে তাৎক্ষনিক বিষয়টি নিশ্চিত করা যায়নি।

    শনিবার সন্ধ্যা ৭টার পর থেকে বিভিন্ন ভাবে র‌্যাব-৭ এর কয়েকটি দলে বিভক্ত হয়ে কালামারছড়া এলাকায় প্রবেশ করে। কালারমারছড়া একাধিক সূত্র জানিয়েছে ১০/১২টি গাড়ি নিয়ে র‌্যাব-৭ এর দলটি রাত ১১টার পর থেকে মূল অভিযান শুরু করে। যেসব এলাকায় অভিযান চালাচ্ছিল এলাকাগুলি বিভিন্ন সন্ত্রাসীদলের আস্তানা এবং অস্ত্রকারখানা বলে জনশ্রুতি রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ