• শিরোনাম

    মহেশখালী কুতুবজোমেরপ্রবাসী আযম খান ও মনিয়ম খান'র উদ্যোগে

    এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

    বার্তা পরিবেশক | ০৯ মে ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ

    এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

    মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের ‘অসহায় ও দরিদ্র মানুষের জন্য রমজান উপলক্ষে প্রবাসী আযম খান ও মনিয়ম খান’র পক্ষে ইফতার সামগ্রী বিতরণ করে মানবসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। মা-বাবা, ভাই বোন, স্ত্রী, সন্তান এবং জন্মভূমির মায়া ত্যাগ করে একটু ভালো উপার্জনের আশায় বছরের পর বছর প্রবাসী আযম খান ও মনিয়ম খান সৌদি আরবে কঠোর পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন।

    তাদের কঠোর পরিশ্রমে অর্জিত টাকা দিয়ে আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে ১০০০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি প্রতি বছর রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ,শীতকালীন সময় অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ, এছাড়াও কুতুবজোম ইউনিয়নের গরিব অসহায় মেয়ের বিয়েতে সহযোগীতা ও বিভিন্ন মসজিদ মাদ্রাসায় নগদ টাকা অনুদান প্রদানের মাধ্যমে প্রবাসী আযম খান ও মনিয়ম খান দুই ভাই কুতুবজোম ইউনিয়নের মানুষের মনে স্থান করে নিয়েছে।’

    বৃহস্পতিবার সকাল ৮টায় কুতুবজোম ইউনিয়’র সাহাবমিয়া পাড়ায় নিজবাড়ী থেকে প্রবাসী আযম খান ও মনিয়ম খানের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মোহাম্মদ শফি মেম্বার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    আযম খানের পরিবাবের মধ্যে যারা উপস্থিত ছিলেন ছোটভাই এহাসান উল্লাহ,মজিদ মিয়া, রহিম উল্লাহ,এরশাদ উল্লাহ,চাচা মোহাম্মদ নাছির, এলাকার মুরব্বি মোহাম্মদ আলী হোছন প্রমুখ।

    অনুষ্ঠানের মাওলানা জকরিয়া হাবিব সংক্ষিপ্ত নসিহতে বলেন, পবিত্র মাহে রমজান বার মাসের মধ্যে সর্বোত্তম মাস এ মাস রহমত, মাগফিরাত, নাজাতের মাস, এ মাসে আল্লাহ সবচেয়ে বেশি দোয়া কবুল করেন এবং এ মাসে অন্যান্য মাসের তুলনায় এবাদাতের ফজিলত অনেক বেশি।

    আপনারা এ মাসে ইবাদাত বন্দেগী বেশি বেশি করবেন এবং আযম খান ও মনিয়ম খানের পিতা মরহুম শাহাব মিয়া’র জন্য দোয়া প্রার্থনা করছি এবং যারা আপনাদের এ ইফতারি বণ্টনের আর্থিক শারিরিক ও মানসিকভাবে সহযোগিতা করছে তাদের জন্য ও দোয়া করবেন।

    পরিশেষে মুনাজাত পরিচালনা করে অতিথিবৃন্দদের নিয়ে কুতুবজোম ইউনিয়নের বিভিন্ন পাড়া,মহল্লার দুস্থদের হাতে ইফতার সামগ্রী বুট ১কেজি,চিড়া ১ কেজি, সেমাই ১কেজি, পিয়াজ ১কেজি, চিনি ১ কেজি,খেজুর,দুধ,মুড়ি, ও তেল ১কেজি তুলে দেন। আযম খানের ছোট ভাই এরশাদ উল্লাহ বলেন,আমার পরিবারের সবাই অসহায় মানুষের পাশে আছি এবং থাকব।আমরা যেন আপনাদের পাশে থাকতে পারি দোয়া করবেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ