• শিরোনাম

    ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৪ মার্চ ২০১৯ | ১২:৪০ পূর্বাহ্ণ

    ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেতাকর্মীদের ভিড় না করার আহ্বান জানিয়েছেন তিনি।
    রবিবার (৩ মার্চ) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় সারাদেশে আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।
    বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এবং তিনি সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা আশা করি, দেশবাসীর দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অচিরেই আরোগ্য লাভ করে দেশবাসীর সেবায় নিয়োজিত হবেন।’
    প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে ওবায়দুল কাদের রবিবার সকালে বিএসএমএমইউ মেডিক্যালে ভর্তি হন। চিকিৎসকরা বলছেন, তিনি এখনও শঙ্কামুক্ত নন। বর্তমানে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে চিকিৎসাধীন তিনি। এনজিওগ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ