• শিরোনাম

    কক্সবাজারে চলছে তারকাদের হানিমুন

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৮ জুন ২০১৯ | ১০:৩১ অপরাহ্ণ

    কক্সবাজারে চলছে তারকাদের হানিমুন

    এখনো ফুরায়নি ঈদের আমেজ। শহরে ফেরেনি কর্মব্যস্ত মানুষ। সেইসব মানুষদের বিনোদন দিতে প্রচার হচ্ছে নানা রকম নাটক ও অনুষ্ঠান। তারমধ্যে বাংলাভিশনে প্রচার হচ্ছে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘হানিমুন হবে কক্সবাজারে’।

    ঈদের দিন থেকে শুরু হয়েছে এর প্রচার। চলবে ৭ম দিন পর্যন্ত। এটি দেখা যাচ্ছে প্রতিদিন রাত ১১টায়। আজকের পর্বেও দেখা যাবে মজার কিছু দৃশ্য।

    এই নাটকের গল্পে দেখা যাচ্ছে পাপ্পু পাপিয়ার স্বঘোষিত প্রেমিক। পাপ্পুকে ছাড়া কিচ্ছু বোঝে না পাপিয়া। পাপ্পুর প্রেমে পাপিয়া এমনভাবে ডুবে থাকে কে কি ভাবলো তাতে কিচ্ছু আসে যায় না ওর। পাপ্পুও তাই।

    ওদের মহল্লায় আরো একজন মানুষ থাকে। নাম আব্দুর রাব্বানি। বয়স ষাটের উপরে। বিয়েটিয়ে করেনি। পাপিয়া আর পাপিয়ার ভাবী এই বৃদ্ধকে নিয়ে হাসি-তামাশা কম করে না। তবে পাপ্পুর সাথে আব্দুর রাব্বানির সম্পর্ক ভালো।

    পাপ্পু ছাড়া এই অবিবাহিত বৃদ্ধ লোকটির আর কোনো বন্ধু নাই। এর মধ্যে পাপ্পু শোনে ওর প্রেমিকা পাপিয়া ওকে নয়, বিয়ে করবে আব্দুর রাব্বানিকে এবং তারা হানিমুন করবে কক্সবাজারে। এই কথা শুনে কি পাপ্পু চুপ করে বসে থাকতে পারে? এমন ভয়ঙ্কর ঘটনা কি মেনে নিতে পারে পাপ্পু? এই প্রশ্নেরই জবাব দিয়ে চলেছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘হানিমুন হবে কক্সবাজারে’।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ