• শিরোনাম

    কক্স-মিডিয়া এসোসিয়েশনের ইফতার মাহফিল ও আলোচনা সভা

    বার্তা পরিবেশক | ০৪ জুন ২০১৯ | ১২:৩১ পূর্বাহ্ণ

    কক্স-মিডিয়া এসোসিয়েশনের ইফতার মাহফিল ও আলোচনা সভা

    কক্স-মিডিয়া এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা সোমবার ৩ জুন অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সম্পাদক শিপন পাল’র সঞ্চালনায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সভাপতি মোহাম্মদ নেছার। এসময় পবিত্র রমজান মাসে রোজার প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করা হয়।
    সাংগঠনিক আলোচনায় কক্স-মিডিয়া এসোসিয়েশনের নেতৃবৃন্দ স্ব স্ব কর্মস্থানের বিভিন্ন বিষয় তুলে ধরেন। আলোচনার ভিত্তিতে সংগঠনের সভাপতি মোহাম্মদ নেছার অন্ততঃ পবিত্র রমজান শেষে ঈদ উপলক্ষে নিজ নিজ কর্মীদের বেতন সহ বোনাস পরিশোধ করার দাবি জানান সংশ্লিষ্ট স্থানীয় গণমাধ্যমের প্রতি। তিনি আরও বলেন, কক্সবাজারে এমন অনেক গণমাধ্যম রয়েছে যেখানে ছয় মাসের অধিককাল পর্যন্ত কর্মীদের বেতন বকেয়া রাখা হয়। পরে নিজেদের ব্যর্থতার দায়ে পরিশোধ করিতে অনীহা প্রকাশ করে কর্তৃপক্ষ। যার কারণে কর্মী এবং সংশ্লিষ্ট সম্পাদক মহোদয়ের সাথে মনমালিন্য দেখা দিচ্ছে। এবিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সুনজর দেয়ার অনুরোধ জানান সংগঠনের সভাপতি মোহাম্মদ নেছার। সংগঠনের কর্মীদেরও বিবাদে না জড়িয়ে এসব কর্মস্থল এড়িয়ে চলার আহবান জানানো হয়। পরে তিনি কক্সবাজারে স্থানীয় সকল গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক এবং সংশ্লিষ্ট সকলকে সংগঠনের পক্ষ থেকে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানান।
    এসময় উপস্থিত ছিলেন কক্স-মিডিয়া এসোসিয়েশনের সহ-সভাপতি মীর মোশাররফ হোসেন, লোকমান হাকিম, সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, অর্থ সম্পাদক চিংসাউ মারমা (বাবু), নির্বাহী সদস্য যথাক্রমে- মাহ্লামে মালা, মেমে ছেন, জিয়াউল হক জিয়া, শাহাব উদ্দিন, উক্য মং, মাংথেন নাই, হাসান মোরাদ, কাজল কান্তি দে, মংহ্লা ছেন প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ