• শিরোনাম

    খালেদা জিয়াকে আজ বিএসএমএমইউতে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১০ জুন ২০১৮ | ৭:১৮ অপরাহ্ণ

    খালেদা জিয়াকে আজ বিএসএমএমইউতে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রবিবার (১০ জুন) কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। এর আগে আইনমন্ত্রী আনিসুল হকও একই তথ্য দিয়েছেন।খালেদা জিয়াকে কখন বিএসএমএমইউতে নেওয়া হবে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা দুপুরের পর নেওয়ার পরামর্শ দিয়েছিলাম। কিন্তু ঠিক কখন খালেদা জিয়াকে পরীক্ষার জন্য নেওয়া হবে তা নির্ধারণ করবেন আইজি প্রিজন্স।’

    আসাদুজ্জামান খাঁন কামালের কথায়, ‘বিএসএমএমইউতে বড় বড় চিকিৎসক ও গবেষকরা রয়েছেন। আর খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকেরা তো আছেনই। সুতরাং সেখানেই তার চিকিৎসা হবে।’এদিকে সাবেক এই প্রধানমন্ত্রীকে রবিবার কারাগার থেকে বিএসএমএমইউতে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। পাঁচ জেলা জজের জন্য পাঁচটি প্রাইভেটকার ও একটি জেলা জজ আদালতের জন্য একটি মাইক্রোবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

    শনিবার (৯ জুন) ব্যক্তিগত চিকিৎসকরা বলেছিলেন, গত ৫ জুন খালেদা জিয়ার ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছিল। তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা করানোর সুপারিশও করেন। এর পরিপ্রেক্ষিতে তাকে বিএসএমএমইউতে নেওয়া হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ