• শিরোনাম

    গুগল ডুডলে বিশ্বকাপের কোয়ার্টার

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ জুলাই ২০১৮ | ৭:৪৩ অপরাহ্ণ

    গুগল ডুডলে বিশ্বকাপের কোয়ার্টার

    ফুটবলে মেতে উঠেছে গোটা বিশ্ব। তার সঙ্গে তাল মিলিয়েছে বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগলও। ফিফা বিশ্বকাপের উদ্বোধনী ফিচারের পাশাপাশি এখন কোয়ার্টার ফাইনালের ডুডলও তুলে ধরেছে গুগল।

    আর মাত্র কয়েক ঘণ্টা পরেই শুরু হবে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পর্ব। কিন্তু এর আগেই গুগল পেজ তা উদযাপন করতে শুরু করে দিয়েছে। তারা জানান দিচ্ছে শুক্রবার (০৬ জুলাই) কার সঙ্গে কার ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

    গুগল ফিচারে দেখাচ্ছে, উরুগুয়ের সঙ্গে মাঠে নামছে ফ্রান্স, যেটা শুক্রবার রাত ০৮টায় রাশিয়ার নিঝনি নভগোরেড স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আবার তারা ব্রাজিল বনাম বেলজিয়ামের ম্যাচটিও থিম করে দেখাচ্ছে তাদের হোমপেজে। যে ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার দিনগত রাত ১২টায় রাশিয়ার কাজান স্টেডিয়ামে।

    যারাই গুগলের হোমপেজে যাচ্ছেন রাশিয়া বিশ্বকাপ নিয়ে রঙিন ফিচার দেখতে পাচ্ছেন। দেখাচ্ছে, শুক্রবারের দুইটি ম্যাচের চারটি দলের পতাকাসহ খেলোয়াড়দের। বলও রয়েছে তার মধ্যে। আবার গুগল লোগোটির ওপরে ক্লিক করলেই জানিয়ে দিচ্ছে কোয়ার্টার ফাইনালের গোটা তথ্য। কার সঙ্গে কার ম্যাচ, সময়, শেষ আটের সবগুলো দলের প্রফাইলসহ নানা অজানা তথ্য।

    এতেই বোঝা যাচ্ছে, সারা বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে ফুটবল জ্বরে কাঁপছে গুগলও।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ