• শিরোনাম

    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির সঙ্গে সাক্ষাতে ফজলুল করিম সাঈদী

    চিংড়িজোনের নিরাপত্তা নিশ্চিতে পুলিশের স্থায়ী ক্যাম্প জনবল বাড়াতে হবে

    বার্তা পরিবেশক | ১০ জুলাই ২০১৯ | ১২:১৪ পূর্বাহ্ণ

    চিংড়িজোনের নিরাপত্তা নিশ্চিতে পুলিশের স্থায়ী ক্যাম্প জনবল বাড়াতে হবে

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপির সঙ্গে তাঁর সরকারি বাসভবনে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। গতকাল মঙ্গলবার (৯জুলাই) সকালে রাজধানী ঢাকাস্থ সরকারি বাসভবনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।
    ওইসময় উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত সাড়ে ৬ লাখ জনগন অধ্যুষিত চকরিয়া উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা, আওয়ামীলীগের রাজনীতির বর্তমান প্রেক্ষাপট এবং এলাকার সার্বিক উন্নয়নে সম্ভাব্য বাঁধা সমুহ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির কাছে তুলে ধরেন।
    শুভেচ্ছা বিনিময়কালে চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, কক্সবাজার জেলার মধ্যে চকরিয়া উপজেলা একটি সম্ভাবনাময় জনপদ। এখানে ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় সাড়ে ৬ লাখ মানুষের বসবাস। সকল ধর্মের মানুষের মাঝে আছে সম্প্রীতির মেলবন্ধন। এখানে ধর্মীয় সংঘাত সহিংসতা নেই। উপজেলার উপকুলীয় জনপদে আছে প্রচুর অর্থনৈতিক সম্পদ। এখানে বিশাল এলাকাজুড়ে আছে চিংড়িজোন, আছে লবণ মাঠ। সময়ের প্রেক্ষাপটে জননেত্রী শেখ হাসিনার হাতের পরশে পরিকল্পিত উন্নয়নে সামগ্রিক যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তনে বর্তমানে চকরিয়া উপজেলা অর্থনৈতিকভাবে এগিয়ে চলছে।
    তিনি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপিকে বলেন, সাড়ে ৬ লাখ জনগনের যানমাল ও সম্পদের সুরক্ষা নিশ্চিত এবং চিংড়িজোনের হাজার হাজার মৎস্য প্রকল্পে নিরাপদে মৎস্য চাষ নিশ্চিত করতে হবে। সেইজন্য চকরিয়ায় পুলিশ বাহিনীতে আরো জনবল বাড়াতে হবে। অপ্রতুল জনবল নিয়ে একটি বিশাল উপজেলায় শতচেষ্ঠা করলেও আইনশৃঙ্খলা অনেকসময় ছন্দপতন ঘটে। পাশাপাশি আরো কয়েকটি গুরুত্বপুর্ণ পয়েন্টে পুলিশের স্থায়ী ক্যাম্প স্থাপন করতে হবে। ওইসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এলাকার সার্বিক পরিস্থিতি আমলে নিয়ে পরবর্তীতে তাঁর আবেদন মতে বিষয় গুলো বাস্তবায়নের আশ^াস দেন।
    শুভেচ্ছা বিনিময়কালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপিকে চকরিয়া উপজেলার আত্মসামাজিক উন্নয়ন ও সম্ভাবনা-সমস্যা এবং আওয়ামী রাজনীতির বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে ধারণা দেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।
    একই সঙ্গে তিনি বিগত বিএনপি জামায়াত জোট সরকার আমলে রাজনৈতিক প্রতিহিংসায় রোষানলের শিকার হয়ে কারা নির্যাতন ও মামলা-হামলা এবং হয়রাণির শিকার হওয়ার বিষয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তুলে ধরেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ