• শিরোনাম

    ঝর্ণা ফেব্রিকস পরিদর্শন করলেন নেদারল্যান্ডসের রানি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১০ জুলাই ২০১৯ | ৯:১৮ অপরাহ্ণ

    ঝর্ণা ফেব্রিকস পরিদর্শন করলেন নেদারল্যান্ডসের রানি

    নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা গাজীপুর মহানগরীর টঙ্গীতে নারী উদ্যোক্তা ঝর্ণা ইসলামের ‘ঝর্ণা ফেব্রিকস অ্যান্ড ফ্যাশন হাউস’ পরিদর্শন করেছেন।

    বুধবার বিকেলে টঙ্গীর দত্তপাড়ায় এলাকায় ঝর্ণা ইসলামের বাড়িতে তার ফ্যাশন হাউজ পরিদর্শনে করেন তিনি। এ সময় ঝর্ণা ইসলাম ডাচ রানিকে স্বাগত জানান। পরে রানি ম্যাক্সিমা ঝর্ণা ইসলামের সঙ্গে কথা বলেন এবং তার ফ্যাশন হাউজ সম্পর্কে খোঁজ-খবর নেন।

    পরিদর্শনকালে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামসহ ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    ঝর্ণা ফেব্রিক্স ও ফ্যাশনের মালিক ঝর্ণা ইসলাম বলেন, নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা কারখানার পরিবেশ ও আমার সফলতা দেখে মুগ্ধ হয়েছেন। তিনি আমাকে একটি বিল্ডিংয়ের ফ্লোর ভাড়া নিতে বলেন এবং কাপড় তৈরি করতে যা যা লাগে সেসব কিছু দেয়ার আশ্বাস প্রদান করেন। আমার সফলতাকে সাধুবাদও জানিয়েছেন তিনি।

    এদিকে রানির আগমন উপলক্ষে পুরো টঙ্গী এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসহ টঙ্গীর প্রতিটি সংযোগ সড়কে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্গলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ