• শিরোনাম

    প্রথমবার কলকাতার ছবিতে কোনালের গান

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৪০ পূর্বাহ্ণ

    প্রথমবার কলকাতার ছবিতে কোনালের গান

    ঢাকাই মিউজিক ইন্ডাষ্ট্রির জনপ্রিয় শিল্পী সোমনুর মনির কোনাল। এ প্রজন্মের শিল্পীদের মধ্যে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। বাংলাদেশের ছবিতে প্লেব্যাক নিয়েই ব্যস্ততা তার। পাশাপাশি মৌলিক গান প্রকাশ নিয়েও ব্যস্ত তিনি।

    সম্প্রতি প্রকাশিত তার গাওয়া  ‘যদি একদিন’ ছবির ‘পারবো না আমি তোমার হতে’, ‘ক্যাপ্টেন খান’ ছবির ‘এমন করে কেন তাকাও’ ‘জান্নাত’ ছবির ‘খুব বলতে ইচ্ছে হয়’ গানগুলো বেশ শ্রোতাপ্রিয়তা পায়।

    ঢাকাই ছবির বাইরে এবার প্রথমবারের মতো টলিউড ছবিতে গাইলেন  সেরা কণ্ঠের এ গায়িকা। ছবিটির নাম ‘হৃদয়ের গহীনে’। বাংলাদেশের পরিচালক মিনহাজুল ইসলাম অভি নির্মাণ করছেন ছবিটি।

    নির্মাতা বাংলাদেশের হলেও ছবিটি পুরোপুরি কলকাতার। এতে অভিনয় করবেন টলিউড কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত, সোহিনী সরকার, থাকবেন বাংলাদেশের নায়ক ফেরদৌসও।

    প্রথমবার কলকাতার ছবিতে গান গাওয়া প্রসঙ্গে সমকাল অনলাইনকে কোনাল বলেন, ‌’এটা পাহাড়ি ধাঁচের গান, খুবই সুন্দর। গানের কথা ও শব্দ চয়নগুলো একেবারেই অন্য রকম। এ গানের সুর করেছেন নাভেদ পারভেজ, লিখেছেন অনুরূপ আইচ।গানের কিছু জায়গায় ফিউশন আছে, ম্যান্ডোলিন আছে। শুনলেই মনে হবে পাহাড়ে বসে আছি। আশা করি গানটি সবার পছন্দ হবে।’

    কোনাল আরও বলেন, ‌’ প্রথমবার নিজ দেশের বাইরের ছবিতে গান করলেও গান কণ্ঠ দেয়ার সময় মাথায় আসেনি এটি।  গানটির সঙ্গীত পরিচালক আমাকে যেভাবে বলেছেন সেভাবেই গেয়েছি। চেষ্টা ছিল  গানের কথাগুলোর ইমোশন ফুটিয়ে তোলার। আমার মনে হয় আমি পেরেছি।’

    ছবিটি নিয়ে পরিচালক মিনহাজুল ইসলাম অভি জানান, ছবির গল্প, চিত্রনাট্য তার নিজেরই। নভেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ‘হৃদয়ের গহীনে’ ছবির শুটিং শুরু হবে। কোনাল যে গানটি রেকর্ডিং করেছেন তার সঙ্গে থাকবেন আরেক শিল্পী ইমরান।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ