• শিরোনাম

    প্রথম ম্যাচে খেলতে পারবেন তো তামিম?

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ৩১ মে ২০১৯ | ১১:৩৫ অপরাহ্ণ

    প্রথম ম্যাচে খেলতে পারবেন তো তামিম?

    গত কয়েক বছর ধরে বাংলাদেশ ক্রিকেট দলে নিয়মিত ভালো করছেন এমন খেলোয়ারদের নাম বললে প্রথমেই চলে আসবে তামিম ইকবালের নাম। বাংলাদেশ ক্রিকেট দলের বিগত বছরের সাফল্যগুলোর অন্যতম কারিগর বাহাতি এই ওপেনার। নিজের দায়িত্বপূর্ণ ও সময়োপযোগী খেলা দিয়ে বাংলাদেশ দলের ওপেনিং জুটির একপ্রান্ত আগলে রাখেন তামিম।

    বাংলাদেশ দলের ধারাবাহিক সাফল্যে স্বভাবতই তামিমকে নিয়ে অনেক আশায় বুক বেধে আছেন ১৬ কোটি ক্রিকেট ভক্ত। কিন্তু তামিমের ভক্ত ও শুভাকাঙ্খীদের জন্য রয়েছে দুঃসবাদ। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে তামিম খেলতে পারবেন কিনা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। কারণ বাঁ হাতের কব্জিতে ব্যাথা পেয়েছেন তামিম।

    রবিবার ইংল্যান্ডের স্থানীয় সময় বেলা সাড়ে ১১ টার দিকে নেটে ব্যাটিং অনুশীলন করার সময় বাঁ হাতের কব্জিতে চোট পান তামিম। চোট পাওয়ার সাথে সাথে তিনি সেখান থেকে চলে যান।

    বাংলাদেশ ক্রিকেট দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশ বলেন, তামিম কিছুক্ষণ আগে নেটে (প্রাকটিস করতে গিয়ে) ব্যাথা পেয়েছে। এখনই কিছু বলতে পারছি না। রিপোর্টের অপেক্ষায় আছি। এটা চিন্তার বিষয়।

    বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই বেশ কয়েকটি দুঃসংবাদ সঙ্গী হয়েছে জাতীয় ক্রিকেট দলের সাথে। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে টান পড়ে মাশরাফির। এ ছাড়াও পিঠের চোটের কারণে আজ অনুশীলনই করতে পারেননি মোহাম্মদ সাইফুদ্দিন। বড় ধরনের শঙ্কা আছে প্রথম ম্যাচে খেলা নিয়ে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ