• শিরোনাম

    প্রাইভেটকারে ১০ হাজার ইয়াবা

    দেশবিদেশ ডেস্ক | ০৭ জুলাই ২০১৯ | ১১:৫২ অপরাহ্ণ

    প্রাইভেটকারে ১০ হাজার ইয়াবা

    কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারের তেলের ট্যাংক থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে হাইওয়ে পুলিশ। এ সময় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে কারটি। রোববার দুপুরে রামুর খুনিয়াপালং ইউপির তুলাবাগান এলাকায় এ অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রামুর তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ওসি মোজাহিদুল ইসলাম। আটক মো. আরমান হোসেন (৩৮) মুন্সীগঞ্জ জেলার সদর থানা এলাকার নয়াগাঁওয়ের আফাজ উদ্দীন সর্দারের ছেলে ও পেশায় প্রাইভেটকার চালক।
    ওসি মোজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাতলী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় কক্সবাজারমুখী একটি প্রাইভেটকার তল্লাশি করে তেলের ট্যাংকের ভেতর বিশেষ কায়দায় রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জব্দ করা গাড়ি ও ইয়াবাসহ আটক চালককে রামু থানায় সোপর্দ করা হয়।প্রাইভেটকারে ১০ হাজার ইয়াবা
    কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারের তেলের ট্যাংক থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে হাইওয়ে পুলিশ।
    এ সময় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে কারটি। রোববার দুপুরে রামুর খুনিয়াপালং ইউপির তুলাবাগান এলাকায় এ অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রামুর তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ওসি মোজাহিদুল ইসলাম।
    আটক মো. আরমান হোসেন (৩৮) মুন্সীগঞ্জ জেলার সদর থানা এলাকার নয়াগাঁওয়ের আফাজ উদ্দীন সর্দারের ছেলে ও পেশায় প্রাইভেটকার চালক।
    ওসি মোজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাতলী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় কক্সবাজারমুখী একটি প্রাইভেটকার তল্লাশি করে তেলের ট্যাংকের ভেতর বিশেষ কায়দায় রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জব্দ করা গাড়ি ও ইয়াবাসহ আটক চালককে রামু থানায় সোপর্দ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ