• শিরোনাম

    ভুল খবরে মাধুরীর হুঁশিয়ারি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৯ মে ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ণ

    ভুল খবরে মাধুরীর হুঁশিয়ারি

    কয়েকদিন আগে গণমাধ্যমে খবর প্রকাশ হয় বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের বায়োপিক নিয়ে। সে খবরে উঠে আসে মাধুরী নাকি নিজেই তার বায়োপিকে অভিনয়ের জন্য আলিয়া ভাটকে পছন্দ করেছেন। আরও জানা গিয়েছিল এ বছরের শেষের দিকেই নাকি মাধুরীর বায়োপিকটির শুটিং শুরু হবে। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যম মাধুরীর বক্তব্যও প্রকাশ করে।

    তবে এখন শোনা যাচ্ছে ভিন্ন খবর। মাধুরী নাকি এসবের কিছুই জানেন না। বিষয়টি নিয়ে বেশ চটেছেনও কোটি দর্শকদের স্বপ্নের এ অভিনেত্রী। মাধুরী পরিস্কার জানিয়ে দিয়েছেন তিনি বেচে থাকতে এমন কোনো কিছুই সম্ভব হবে না। নিজের বায়োপিক তিনি কখনই দেখতে চান না। কারণ তিনি চান না তার বাস্তব জীবনের স্মৃতিগুলোতে কেউ কাচি লাগাক।

    সম্প্রতি এক সাক্ষাত্কারে মাধুরী জানিয়েছেন, এই ধরনের কোনও কিছুই হবে না তার জীবনে। তাকে নিয়ে কোনও বায়োপিকও কেউ বানাচ্ছেন না।

    মাধুরী জানিয়েছেন, ‘না কোনও মতেই না, বায়োপিক হবে না। এটা একদমই মিথ্যা খবর। যেটা কখনই আমি ভাবিনি। আমি জানি না কোথা থেকে এই সব উডভট খবর বের হচ্ছে। এমন খবর দেখে আমার নিজেরই অনেক কষ্ট হচ্ছে। কারণ খবরের সঙ্গে বাস্তবের কোনও মিলই নেই। না আমি কোথাও বলেছি এ বিষয়ে। না আমি নিজে কিছু করছি। কিছুই নয়, তাহলে কেনো এমন খবর! ওই সব খবর যে বাবা যারা প্রকাশ করছেন তাদের পরিস্কার বলে দিতে চাই। আমি বেচে থাকতে এটা হতে পারে না। হতেও দিবো না। আমি চাই না কেউ আমার জীবন নিয়ে কাঁটা ছেড়া করুক। শুধু বায়োপিকই নয়, আমার জীবন নিয়ে অনেক কিছু করার আছে। তাই আপনারা এই ব্যাপারে বেশি মাথা ঘামাবেন না। এই খবরের কোনও সত্যতা নেই।’

    এদিকে মাধুরীকে সর্বশেষ অভিনয় করতে দেখা গিয়েছে অভিষেক বর্মণ পরিচালিত ও করণ জোহার পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমাতে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে বিষয়টি নিয়ে মোটেও হতাস হননি এই সুন্দরী। জানা গেছে তাকে খুব শীঘ্রই দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একটি কমেডি ওয়েব সিরিজে। এদিকে মাধুরীকে আপাতত দেখা যাবে একটি ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে। আগামী ১৫ জুন থেকে শুরু হবে এই শোটি। যার নাম ‘ডান্স দিওয়ানা’।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ