• শিরোনাম

    ‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে তরুণদের আন্দোলন গড়তে হবে’

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ জুলাই ২০১৯ | ৯:৫৬ অপরাহ্ণ

    ‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে তরুণদের আন্দোলন গড়তে হবে’

    জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, আমাদের সমাজের মানুষের মাঝে সম্প্রীতির বার্তা পৌঁছে দিতে হবে। আমরা এমডিজি অর্জনে সফলতা অর্জন করতে পেরেছি। একইভাবে এসডিজি অর্জনেও সফলতা অর্জন করতে হবে। এজন্য সমাজের কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। জাতি-ধর্ম-বর্ণগত কারণে কারো প্রতি বৈষম্য করা যাবে না। আর সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ দূর করতে তরুণদেরই আন্দোলন গড়ে তুলতে হবে।

    শনিবার রাজধানীর ইনিস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ মিলনায়তনে সহিংস উগ্রবাদ প্রতিরোধে তরুণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার এসব কথা বলেন।

    ফজলে রাব্বী মিয়া বলেন, তরুণদের অংশগ্রহণের মাধ্যমে ১৯৫২ সালের ভাষা আন্দোলন, ’৬৬-তে ছয়দফা আন্দোলন, ’৬৯ গণঅভ্যূত্থান এবং সত্তরের নির্বাচনে যদি আওয়ামী লীগ না জিততো, তাহলে কী আমরা স্বাধীন হতে পারতাম? পারতাম না।
    অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরামের সম্পাদক নাছিমা আক্তার জলি।

    জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম ও দি হাঙ্গার প্রজেক্ট কান্ট্রি ডিরেক্টর ড. বদিউল আলম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পার্লামেন্টারিয়ান ককাস অন চাইল্ড রাইটস কো-চেয়ারম্যান অ্যারোমা দত্ত, মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শাহীন আনাম এবং সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ