• শিরোনাম

    রেকর্ড ভাঙ্গলেন জুয়েল

    দীপক শর্মা দীপু | ০১ এপ্রিল ২০১৯ | ১২:২১ পূর্বাহ্ণ

    রেকর্ড ভাঙ্গলেন জুয়েল

    কক্সাবাজার উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কখনো জয় হয়নি এবং পৌর শহর থেকে কোন প্রার্থী কোনকালে জয়ী হননি। এমন রেকর্ড ভাঙ্গলেন আওয়ামী লীগ প্রার্থী কায়সারুল হক জুয়েল । জুয়েল কক্সবাজার পৌর শহরের সন্তান হয়ে উত্তর থেকে দক্ষিণে জয় ছিনিয়ে এনেছেন। আর ইতিহাসে প্রথম সদর উপজেলায় আওয়াসমীগের চেয়ারম্যান হলেন জুয়েল।
    তৎকালিন জাতীয় পাটির লুতু মিয়া, তৎকালিন জাতীয় পাটির এডভোকেট শাহাবুদ্দিন, জামায়াতের এডভোকেট সলিম উল্লাহ বাহাদুর, জামায়াতের জি এম রহিম উল্লাহ ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান। তখন প্রতিবারই তাদের সাথে প্রতিদন্ধিতা করেন আওয়ামী লীগ প্রার্থীরা। কিন্তু কোনকালে আওয়ামী লীগ জিততে পারেনি। এবার সেই রেকর্ড ভাঙ্গলেন আওয়ামী লীগ প্রার্থী কায়সারুল হক জুয়েল।
    একইভাবে আরেকটি রেকর্ড ভাঙ্গলেন জুয়েল। সেটি হচ্ছে সদর উপজেলা চেয়ারম্যান আগে যারা নির্বাচিত হয়েছিলেন তারা সবাই কক্সবাজার সদরের উত্তর এলাকা থেকে নির্বাচিত হন। এই প্রথম বৃহত্তর (ঈদগাঁও) উত্তর এলাকার প্রার্থীদের পরাজিত করে দক্ষিনের জুয়েল জয় ছিনিয়ে এনেছেন।
    অন্যদিকে জেলার চেয়ারম্যান পদে ৭ উপজেলার মধ্যে ৬ উপজেলায় নৌকা হারলেও সদর উপজেলায় নৌকাকে জিতিয়েছেন জুয়েল। আর উখিয়ায় উপজেলায় নৌকা নিয়ে বিনাপ্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ