• শিরোনাম

    শোয়েব মালিকের অবসর নিয়ে সানিয়া মির্জার আবেগঘন টুইট

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ জুলাই ২০১৯ | ১০:০১ অপরাহ্ণ

    শোয়েব মালিকের অবসর নিয়ে সানিয়া মির্জার আবেগঘন টুইট

    বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ শেষেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসরে গেলেন পাকিস্তানের শোয়েব মালিক। যদিও শেষ ম্যাচে দল জয় পেলেও একাদশে সুযোগ পাননি পাকিস্তানের বহু ম্যাচ জয়ের এই নায়ক। তবে ফিল্ডিংয়ের সময় অতিরিক্ত খেলোয়াড় হিসেবে মাঠে নামেন সাবেক এই অধিনায়ক। ম্যাচ শেষে অবশ্য শোয়েব মালিককে ‘গার্ড অব অনার’ দিতে ভুলেননি সতীর্থরা।

    এদিকে, শোয়েব মালিকের অবসর নিয়ে আবেগ আপ্লুত তার স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। টুইটারে তিনি লেখেন, ‘‘সব কাহিনীরই একটা শেষ আছে। তবে জীবনে সব শেষের মধ্যেই যে শুরুর ইঙ্গিত থাকে। গত ২০ বছর ধরে তুমি সম্মানের সঙ্গে দেশকে গর্বিত করেছো। তুমি যা অর্জন করেছো তা নিয়ে তো বটেই, তোমাকেও নিয়েও ইজান ও আমি গর্বিত।’’

    শোয়েব মালিক একদিনের ক্রিকেট থেকে অবসর নিয়ে আরও বেশি করে টি-টোয়েন্টি ফরম্যাটে মনোযোগ দিতে চান। আরও বেশি করে সময় দিতে চান পরিবারকে। ২০০০ সালের আগে খেলা শুরু করা খেলোয়াড়দের মধ্যে যে শেষ কয়েকজন খেলা চালিয়ে যাচ্ছেন, তাদের মধ্যে অন্যতম ছিলেন শোয়েব। পাকিস্তানের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররাও তার অবসরের পরে ধন্যবাদ জানিয়েছেন শোয়েবকে। শেষের দিকে অবশ্য তাকে হজম করতে সমালোচনাও। ভারতের বিরুদ্ধে প্রথম বলেই ফিরে যাওয়ার পরে শোয়েব মালিককে কটাক্ষ হজম করতে হয়েছিল ক্রিকেটভক্তদের থেকে। প্রাক্তন ক্রিকেটাররাও পিছিয়ে থাকেননি।

    একদিনের ক্রিকেটে ২৫৮টি ইনিংসে ৯ সেঞ্চুরি ও ৪৪টি হাফসেঞ্চুরির সাহায্যে ৭,৫৩৪ রান করেছেন ৩৭ বছর বয়সী শোয়েব। পাশাপাশি ১৫৮টি উইকেট।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ