• শিরোনাম

    সদর উপজেলার নির্বাচন পিছিয়ে হলো ৩১ মার্চ

    নিজস্ব প্রতিবেদক | ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:২১ পূর্বাহ্ণ

    সদর উপজেলার নির্বাচন পিছিয়ে হলো ৩১ মার্চ

    ২৪ মার্চ অনুষ্ঠিতব্য কক্সবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচনের তারিখ পেছালো। নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারেই পেছানো হলো এই সময়। নতুন সময় অনুযায়ী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে কক্সবাজার সদর উপজেলার নির্বাচন। গতকাল রাতে নির্বাচন পেছানোর সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার শীমুল শর্মা।
    তিনি দৈনিক আজকের দেশবিদেশকে জানিয়েছেন, গতকাল রাত সাড়ে ৯ টার দিকে নির্বাচন কমিশন থেকে রিটার্নিং অফিসারের কাছে একটি পত্র প্রেরণ করা হয়। সেখানে সদর উপজেলার নির্বাচনের তারিখ পিছিয়ে দিতে বলা হয়। এই কারণেই রিটার্নিং অফিসার নতুন সময় নির্ধারণ করেছেন।
    তিনি জানান, নতুনভাবে নির্ধারিত সময়সীমা অনুযায়ী ৪ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। এরপর ৬ মার্চ মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৩ মার্চ পর্যন্ত বাছাইয়ে উত্তীর্ণরা নিজ নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করার সুযোগ পাবেন। ৩১ মার্চ অনুষ্ঠিত হবে নির্বাচন।
    জানা গেছে, ইতঃপূর্বে মনোনয়নপত্র সংগ্রহকারীদের মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে না। তবে, নতুন করে কেউ প্রার্থী হতে চাইলে ৪ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। আর ওই দিন সংগ্রহকৃত মনোনয়নপত্র পূরণ করে তা রিটার্নিং অফিসারের কার্যালয়ে দাখিল করতে হবে। শুধু কক্সবাজার সদর উপজেলা পরিষদে অংশগ্রহনেচ্ছু প্রার্থীরাই উল্লিখিত সময়ের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ এবং দাখিল করতে পারবেন। অন্য ছয় উপজেলাগুলোতে ২৪ মার্চ অনুষ্ঠিত হবে নির্বাচন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ