• শিরোনাম

    সাবেক প্রেমিকের জন্য নেহা কাক্করের সাফাই!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:৩৬ অপরাহ্ণ

    সাবেক প্রেমিকের জন্য নেহা কাক্করের সাফাই!

    গানের চেয়ে নেহা কাক্কর এখন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত। বিশেষ করে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর আরও আলোচিত হচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নেহা কাক্কর তাঁর ব্রেকআপের কথা জানিয়েছেন। শুধু তা-ই নয়, হিমাংশের সঙ্গে ছাড়াছাড়ির পর যে তিনি বিরহে কাতর, তা একাধিকবার জানিয়েছেন। তখন রীতিমতো ভেঙে পড়েছিলেন। এমনকি তাঁকে ডুকরে ডুকরে কাঁদতে দেখা গেছে।

    এবার সেই প্রেমিক হিমাংশ কোহলিকে বাঁচাতে এগিয়ে এলেন নেহা কাক্কর। টুইটারে সাবেক প্রেমিকের হয়ে সাফাই গাইলেন। নেহা লিখেছেন, ‘অনলাইনে আমি কিছু লেখা পড়েছি, যা ভুল এবং বিরক্তিকর। আমি নিশ্চয়ই বলেছি, আমি দুঃখী। কিন্তু এ কথা কখনো বলিনি, আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা হয়েছে। সততার কথা এলে ও সেরা। তাই অনুগ্রহ করে ওকে দোষারোপ করা বন্ধ করুন। প্রকৃত সত্য না জেনে কারও ভাবমূর্তি খারাপ করা ঠিক না।’
    প্রেম ভেঙে যাওয়ার পর হিমাংশ কোহলি আর নেহা কাক্কর সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করেছেন। শুধু তা-ই নয়, নেহা তাঁর এবং হিমাংশের ছবি সরিয়ে নিয়েছেন। তখন বলিউডের এই জনপ্রিয় গায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মানসিক অবসাদের কথা জানিয়েছিলেন। তাতে বোঝা গেছে, তাঁদের সম্পর্কে দূরত্ব তৈরি হয়েছে।

    হিমাংশ কোহলি ও নেহা কাক্কর ভিডিও অ্যালবাম ‘হামসফর’-এ একসঙ্গে কাজ করেন। এরপর দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। একটি রিয়েলিটি শোতে হিমাংশ কোহলি তাঁর সঙ্গে নেহা কাক্করের সম্পর্কের কথা স্বীকার করেন।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ