• শিরোনাম

    প্রেস ব্রিফিংকালে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন

    ১২টি অগ্রাধিকারসহ ৬৯ প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে

    নিজস্ব প্রতিবেদক | ০৫ মার্চ ২০১৯ | ১:৪১ পূর্বাহ্ণ

    ১২টি অগ্রাধিকারসহ ৬৯ প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে

    কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেছেন, বর্তমানে কক্সবাজার জেলায় ৩ লাখ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান। যার মধ্যে ১২টি প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক উন্নয়ন প্রকল্প। এই প্রকল্পগুলোসহ ৬৯ টি উন্নয়ন প্রকল্পে উল্লিখিত পরিমাণ অর্থ ব্যয় করা হচ্ছে। এসব প্রকল্প বাস্তবায়িত হলে কক্সবাজার হবে দেশের অর্থনীতির চালিকাশক্তি।
    গতকাল বিকেলে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে কক্সবাজার জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক এসব কথা বলেন। কক্সবাজার জেলায় জেলাপ্রশাসক হিসেবে এক বছর পূর্ণ হওয়া উপলক্ষ্যে জেলা প্রশাসন এই প্রেস ব্রিফিং এর আয়োজন করে।
    জেলা প্রশাসক হিসেবে কক্সবাজার জেলার সর্বস্তরের মানুষের সহায়তা পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করে তিনি আরো বলেন, কতোদিন এই জেলায় কর্মরত থাকবো তা নির্ভর করবে সরকারের উপর। তবে, যতোদিন এই জেলায় কর্মরত থাকবো; ততোদিন এই জেলার মানুষের কল্যাণে কাজ করে যাবো। জেলা প্রশাসনের পক্ষে যা সম্ভব তা তড়িৎ গতিতে করা হবে। পাশাপাশি রাষ্ট্রীয় পর্যায়ে কোন কিছু করতে হলে তা অতি দ্রুততার সাথে উচ্চ পর্যায়ে পৌঁছে দেয়া হবে বলেও জানান তিনি।
    প্রেস ব্রিফিং অনুষ্ঠানের এক পর্যায়ে এক বছরে জেলা প্রশাসক হিসেবে মোঃ কামাল হোসেনের সফলতা হিসেবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসা জাতিসংঘ মহাসচিবসহ ভিভিআইপিদের অভ্যর্থনাসহ সফলভাবে উন্নয়ন মেলা সম্পন্ন করা, রোহিঙ্গা ক্যাম্পে জেলা প্রশাসনের অফিস স্থাপন, পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা, ভূমি সংক্রান্ত সেবা জনগণের দোরগোঁড়ায় পৌঁছে দিতে সেবা সহজীকরণের মতো কার্যক্রম গ্রহণের বিষয়ে উপস্থিত সাংবাদিকদের প্রজেক্টরের সাহায্যে অবহিত করা হয়।
    প্রেসব্রিফিং এ কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহঃ আশরাফ হোসেন ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহজাহান আলী সহ কর্মরত কর্মকর্তাবৃন্দ এবং জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ