মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অনুপ্রবেশকারী ঠেকাতে সীমান্তে সাপ কুমির ছাড়তে চান ট্রাম্প

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ০২ অক্টোবর ২০১৯

অনুপ্রবেশকারী ঠেকাতে সীমান্তে সাপ কুমির ছাড়তে চান ট্রাম্প

যুক্তরাস্ট্রে সীমান্তে এমন পাঁচিল দেওয়া হবে, যা টপকানো সাধ্য হবে না কোনও অনুপ্রবেশকারীর। পাঁচিলের গায়ে লাগানো থাকবে বর্শার ফলা। কেউ পাঁচিল পার হতে ক্ষতবিক্ষত হয়ে যাবে। শুধু তাই নয়, পাঁচিলের গায়ে থাকবে গভীর পরিখা। তার পানিতে ছাড়া থাকবে বিষধর সাপ ও কুমির। কেউ যদি কোনক্রমে পাঁচিল টপকায়, সাপ ও কুমিরের আক্রমণে মারা পড়বে। গত মার্চ মাসে হোয়াইট হাউসের ওভাল অফিসে এক বৈঠকে এমনই প্রস্তাব দিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

প্রশাসনের শীর্ষ কর্তাদের তিনি নির্দেশ দেন, খুব তাড়াতাড়ি মেক্সিকো সীমান্তে ২ হাজার কিলোমিটার এলাকায় বেড়া দেওয়ার কাজ সম্পূর্ণ করতে হবে। কেউ যদি বেড়া টপকাতে চায়, সোজা গুলি করতে হবে তার পায়ে। হোয়াইট হাউজের এক ডজনের বেশি কর্মকর্তার সাক্ষাৎকার নিয়ে নিউ ইয়র্ক টাইমস সংবাদপত্রে এ সম্পর্কে একটি রিপোর্ট ছেপেছে গত মঙ্গলবার। তার শিরোনাম, বর্ডার ওয়ারস : ইনসাইড ট্রাম্পস অ্যাসল্ট অন ইমিগ্রেশন। বিষয়টি নিয়ে কিছুদিনের মধ্যে একটি বইও প্রকাশ করতে চলেছে নিউ ইয়র্ক টাইমস। মঙ্গলবার যে রিপোর্ট ছাপা হয়েছে, তা সেই বইয়েরই অংশ বিশেষ। সূত্র : ডেইলি মেইল।

Comments

comments

Posted ৯:১৮ অপরাহ্ণ | বুধবার, ০২ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com