মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অনুমতি ছাড়াই ওষুধের বিজ্ঞাপনে ঈশিতার নাম!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯

অনুমতি ছাড়াই ওষুধের বিজ্ঞাপনে ঈশিতার নাম!

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। মডেলিং, উপস্থাপনা ও অভিনয়; সবখানেই এই অভিনেত্রী ছিলেন অনবদ্য। জনপ্রিয়তার মধ্যগগনে থাকা অবস্থায় হঠাৎ করেই অনিয়মিত হয়ে পড়েন তিনি।

কয়েক বছরে তো কোথাও দেখাই মিলেনি মিষ্টি হাসির অভিনেত্রী ঈশিতার। সেই নিরবতা ভেঙে ২০১৮ সালের দিকে কিছু কাজ করেন তিনি। তারপর আবারও আড়ালে রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়া কোথাও খোঁজ মেলে না তার।

আর সেই যোগাযোগ মাধ্যমেই এবার বিরক্তিকর এক অভিজ্ঞতার শিকার হলেন ঈশিতা। অনুমতি ছাড়াই তার ছবি ও নাম ব্যবহার করে ওজন কমানোর ওষুধ বিক্রি করছে কিছু অসাধু ব্যক্তি।

ফেসবুকে ‘থাই অনলাইন শপ ব্যাংকক’ নামক একটি গ্রুপ থেকে তার নামে নিউজিল্যান্ডের ওষুধ বিক্রি করার প্রমাণ পাওয়া গেছে। বিষয়টিতে বেশ বিব্রত ও বিরক্ত ঈশিতা।

তিনি ওই পেজের একটি স্ক্রিনশট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে সবাইকে সতর্ক করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘দয়া করে এসব বিশ্বাস করবেন না।’

ওই স্ক্রিনশটে দাবি করা হয়েছে, নিউজিল্যান্ডের একটি ওষুধ ১৯৪৯ সাল থেকেই ওজন কমানোর জন্য বাজারজাত করা হচ্ছে। ওজন কমাতে সেই ওষুধের একটি কোর্স শেষ করেছেন ঈশিতা।

এদিকে ওই অনলাইন শপের পেজে গিয়ে দেখা গেল শুধু ঈশিতাই নন, তাদের চটকদার প্রচারণার শিকার জয়া আহসানসহ আরও অনেক তারকাই। মানুষকে বিভ্রান্ত করতেই তারকাদের নাম ও ছবি ব্যবহার করে এসব প্রচারণা চালানো হচ্ছে।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১০:০৪ অপরাহ্ণ | রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(901 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(719 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com