রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অন্তরাল থেকে প্রকাশ্যে বুবলী

  |   সোমবার, ২৫ জানুয়ারি ২০২১

অন্তরাল থেকে প্রকাশ্যে বুবলী

বিনোদন ডেস্ক:
অন্তরাল থেকে প্রকাশ্যে বুবলী। এসেই ইউটিউবে সরব হলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী। গত ২২ জানুয়ারি তিনি ইউটিউব চ্যানেল খোলেন। তার চ্যানেলের নাম ‘বুবলী’।

বুবলী জানালেন, ইউটিউবে আসার পূর্ব পরিকল্পনা ছিল তার। শুধু সময়ের অপেক্ষায় ছিলেন। তিনি বলেন, “আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পাওয়া যায় না এটা নিয়ে সবসময় অনেকে আমাকে টেক্সট পাঠায়। দর্শক ও আমাকে যারা পছন্দ করেন তাদের সাথে যুক্ত থাকতেই ইউটিউবে এবার সক্রিয় হলাম। নতুন বছর ভেরিফায়েড পেজ, ইনস্টাগ্রামের পর এবার ইউটিউবেও দর্শকরা আমার নিয়মিত আপডেট পাবেন।”

তিনি বলেন, আমার নামে ভুয়া ফেসবুক ও ইনস্টাগ্রাম থেকে নানান বিভ্রান্তি ছড়ানো হতো। তাই ভেরিফাইড পেজ থেকে সব আসল লিংক শেয়ার করা হয়েছে। এমনকি ইউটিউবে আসার পর এখানেও বিব্রত হয়েছি। দেখলাম আমার নামে অনেক চ্যানেল রয়েছে। যেগুলোর কোনোটার সঙ্গে আমি জড়িত নই।

যেসব ইউটিউব চ্যানেল তার নামে ভুল তথ্য প্রকাশ করছে সেসব চ্যানেলগুলোকে এড়িয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

ব্যক্তিগত ব্লগ, সিনেমার প্রচার, শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন, সামাজিক সচেতনতামূলক ভিডিওসহ বিভিন্ন বিষয়ে ব্যক্তিগত মতামত থাকবে ইউটিউব চ্যানেলে—এমনটাই জানান বুবলী।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(813 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com