রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অন্য গাড়ি রক্ষা করতে গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক খাদে

তারেকুর রহমান   |   সোমবার, ২৬ এপ্রিল ২০২১

অন্য গাড়ি রক্ষা করতে গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক খাদে

চট্টগ্রাম থেকে পদ্মা এলপি গ্যাস নিয়ে কক্সবাজারের মাম্মি এন্টার প্রাইজের উদ্দেশ্যে আসা একটি ট্রাক সিএনজি এবং টমটমকে রক্ষা করতে গিয়ে ফজল মার্কেটের সামনে খাদে পড়েছে বলে জানান ট্রাকের চালক মো. সুমন (৩৫)।

রবিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় ট্রাকটি সংস্কার কাজ চলমান রাস্তার খাদে পড়ে। চট্টমেট্রো-ট ১১-৭৩৩৫ নাম্বারের ট্রাকটি ৫২৫ সিলিন্ডার ভর্তি পদ্মা এলপি গ্যাস নিয়ে ট্রাকটি কক্সবাজার মাম্মি এন্টারপ্রাইজে আসার সময় এই ঘটনা ঘটে বলে জানান মাম্মি এন্টারপ্রাইজের মালিক কক্সবাজার জেলা এলপি গ্যাস সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকদার।

তিনি বলেন ” প্রতি বারের মতো এবারও চট্টগ্রাম থেকে পদ্মা এলপি গ্যাস মাম্মি এন্টার প্রাইজে আনার পথে শহরে কৃষিরোডস্থ ফজল মার্কেটের সামনে রাস্তার চলমান কাজের জন্য করা গর্তে পড়ে। ট্রাকটি আসার সময় অনেক সিএনজি- টমটম ওভারটেক করছিল। তখন একটি সিএনজি সামনে পড়লে ট্রাকটি থেমে যায়। চলমান অবস্থায় ট্রাক থামলে চাকা গর্তে পড়ে ফলে ট্রাকটি উল্টে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গ্যাসের সিলিন্ডারগুলো অন্য গাড়িতে পাল্টিয়ে দোকানে নিয়ে যাও হচ্ছে।”

Comments

comments

Posted ১২:৫৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ এপ্রিল ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com