• শিরোনাম

    অপূর্ব-ঊর্মিলার ‘নীল ফুল’

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ জুলাই ২০১৮ | ৯:০৮ অপরাহ্ণ

    অপূর্ব-ঊর্মিলার ‘নীল ফুল’

    রোজার ঈদ শেষ হতে না হতেই কোরবানির ঈদের তোড়জোড় শুরু হয়ে গেছে শোবিজ পাড়ায়। নির্মাতা ও শিল্পীরা ব্যস্ত সময় পার করছেন নতুন কাজে। সময়ের অন্যতম দুই টিভি তারকা অপূর্ব ও ঊর্মিলাও তার ব্যতিক্রম নয়। কাজ করছেন বিভিন্ন নাটক-টেলিফিল্মে।

    অপূর্ব ও ঊর্মিলা এবার জুটি বেঁধে অভিনয় করেছেন একটি বিশেষ নাটকে। এর নাম ‘নীল ফুল’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। এতে অপূর্ব ও ঊর্মিলা ছাড়া আরো অভিনয় করেছেন এস এন জনি, আনন্দ খালেদ, মিথিলা, মারজান প্রমুখ।

    ‘নীল ফুল’-এ অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, রোজার ঈদের ব্যস্ততার পর কিছু দিন বিশ্রাম নিয়েছি। এখন আবার কোরবানির ঈদের কাজের ব্যস্ততা শুরু হয়েছে। ‘নীল ফুল’-এ অভিনয় করেছি একটি ইমোশনাল চরিত্রে। এর গল্পটা স্যাড ধাঁচের। তবে দর্শকের ভালো লাগবে বলেই বিশ্বাস।

    অন্যদিকে ঊর্মিলা বলেন, অপূর্ব ভাইয়ের সঙ্গে অভিনয় করতে বরাবরই ভালো লাগে। এই কাজটি করেও ভালো লেগেছে। তাছাড়া গল্পটাও সুন্দর। আমরা মিলেমিশে আন্তরিকতার সঙ্গে কাজটি করেছি। আশা করি দর্শকরা উপভোগ করবেন।

    নির্মাতা অনন্য ইমন জানিয়েছেন, আসন্ন কোরবানির ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘নীল ফুল’ প্রচার হবে। দেশবিদেশ /০৬ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ