শনিবার ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অপেক্ষায় মৌসুমী

  |   শনিবার, ২৮ জুলাই ২০১৮

অপেক্ষায় মৌসুমী

চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমীর তিনটি ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো হচ্ছে হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং ‘নোলক’। এরইমধ্যে প্রথম  দুটি ছবি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর সবশেষ কলকাতায় ‘নোলক’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন ওমর সানী। মৌসুমী বলেন, ‘রাত্রীর যাত্রী’ ছবির গল্পটি ভালো।এ ছবিতে একটি মেয়ের জার্নি দেখতে পাবেন দর্শকরা। এই জার্নির মধ্যে নানা ধরনের প্রতিকূলতার মুখোমুখি হয় মেয়েটি। এ ছবিতে আমার বিপরীতে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন। অন্যদিকে ‘পবিত্র ভালোবাসা’ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছবির নির্মাতা একে সোহেল ভাই এর আগে আমাদের নিয়ে ‘খায়রুন সুন্দরী’ ছবিটি নির্মাণ করেছিলেন। ছবিটি বেশ ব্যবসায়িক সফলতা পেয়েছিল। ‘পবিত্র ভালোবাসা’ ছবির কাহিনীটিও ভিন্ন ধাঁচের।

এখানে মায়াদেবী চরিত্রে আমি অভিনয় করেছি। আমাকে ছবির কাহিনীতে পঞ্চায়েত প্রধান চরিত্রে দেখবেন দর্শকরা। ছবিতে আরো দুটি চরিত্রে কাজ করেছেন রোকন ও মাহি। সব মিলে কাজটি ভালোই হয়েছে। এছাড়া সম্প্রতি ‘নোলক’-এর কাজ শেষ করেছি আমি ও সানী। প্রতিটি কাজ নিয়েই আমি বেশ আশাবাদী। জানা যায়, খুব শিগগিরই মৌসুমী অভিনীত এ ছবিগুলো মুক্তি পাবে। এসব কাজের বাইরে বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও আলোকিত মানুষ গড়ার কারিগর অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের লেখা গল্প থেকে একটি টেলিছবি নির্মাণ করেন মাহফুজুল হক ও মাইনুল হাসান। এর নাম ‘রুবিরন’। চিত্রনায়িকা মৌসুমী অভিনীত এই টেলিছবিটি চ্যানেল আইতে সম্প্রতি প্রচার হয়। এটি প্রচারের পর বেশ সাড়াও পান মৌসুমী। এছাড়া এবারের ঈদে মৌসুমীকে একটি টেলিফিল্মে দেখা যাবে। শ্রাবণ চক্রবর্তী দিপুর রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ টেলিফিল্মে তাকে দেখতে পাবেন দর্শকরা। এই টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করছেন তৌকীর আহমেদ ও মৌসুমী। টেলিফিল্মের গল্পে তৌকীর আহমেদ ‘অপু’ চরিত্রে এবং মৌসুমী ‘বর্ষা’ চরিত্রে অভিনয় করেছেন। গত ১১ থেকে ১৩ই জুলাই টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরায় বিভিন্ন লোকেশনে। আসছে ঈদে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে।

দেশবিদেশ/ ২৮ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ৮:১৫ অপরাহ্ণ | শনিবার, ২৮ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(978 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(844 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com