সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’

  |   শনিবার, ২৬ অক্টোবর ২০১৯

‘অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নের ক্ষেত্রে যে রোডম্যাপ তৈরি করা হয় সে ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে স্থানীয় প্রশাসন। কারণ স্থানীয় প্রশাসনের বিভিন্ন মতামতসহ ক্যাবিনেটে সেটি পর্যলোচনার পর বাস্তবায়নের জন্য কাজ করা হয়।

শনিবার বিকেলে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে পদ্মা সেতুর শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ড্রিম হলিডে পার্কে পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট’র মত সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিকৃতি স্থাপন করা হয়েছে। সেটা অবশ্যই ভালো উদ্যোগ। যা দেখে মানুষ বুঝতে পারবে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
উদ্বোধনী অনুষ্ঠানে ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী ২ (পলাশ) আসনের সাংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহেদ চৌধুরী, রমনী গ্রুপরে ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন ভুইয়া লিটন, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল হাসান প্রমুখ।
দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৯:৩৫ অপরাহ্ণ | শনিবার, ২৬ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com