• শিরোনাম

    মহেশখালীতে কমিউনিটি পুলিশিং এর সভায় এমপি আশেক

    অবৈধ পথে টাকা আয় করে কেউ সুখী হতে পারেনি, পারবেও না

    নিজস্ব প্রতিবেদক, মহেশখালী: | ২৭ অক্টোবর ২০১৯ | ১২:২৪ পূর্বাহ্ণ

    অবৈধ পথে টাকা আয় করে কেউ সুখী হতে পারেনি, পারবেও না

    পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সারা দেশের ন্যায় মহেশখালীতে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ খ্রীঃ মহেশখালী থানার আয়োজনে উদযাপিত হয়েছে। শনিবার সকাল ১০টার সময় থানা প্রাঙ্গন থেকে র?্যালি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গনে এসে মিলিত হয়। র?্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি বলেন- অবৈধ পথে টাকা আয় করে কেউ সুখী হতে পারেনি পারবেও না। সন্ত্রাসী ও খারাপ মানুষদের ভালোর পথে ফিরিয়ে আসার সুযোগ রয়েছে আতœসমর্পনের মাধ্যমে। বিগত সময়ে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে পুলিশ ও র?্যাবের সহযোগীতায় মহেশখালীর অসংখ্য সন্ত্রাসী জলদস্যু আতœসমর্পনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সরকার সহযোগীতা করেছে। সেচ্ছাসেবী হিসেবে কমিউনিটি পুলিশিং এর সদস্যদের কাজ করতে হবে। কমিউনিটি পুলিশিং কমিটিতে কোন খারাপ মানুষের স্থান হবে না।
    জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কমিউনিটি পুলিশিং এর উপজেলার সভাপতি এম আজিজুর রহমান বি.এ এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মহেশখালী সার্কেল রতন কুমার দাশ গুপ্ত, এএসপি প্রবি মোঃসায়েম,
    মহেশখালী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃশরীফ বাদশা,মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোঃজামিরুল ইসলাম, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এড.আবু তালেব,কালামারছড়া ইউপির চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।
    উপস্থিত ছিলেন হোয়ানকের চেয়ারম্যান মোঃমোস্তফা কামাল,মাতারবাড়ী ইউপির চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ,কুতুবজোমের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন,শাপলাপুরের চেয়ারম্যান নুরুল হক, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,উপজেলা যুবলীগের নেতাকর্মীবৃন্দ, উপজেলা ছাত্র লীগের নেতৃবৃন্দ, উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর সভাপতি-সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা র্যালি ও মতবিনিময় সভায় অংশ গ্রহণ করে সভাকে প্রাণবন্ত করে তুলেন।
    বক্তরা কমিউনিটি পুলিশিং ডে বিষয়ের উপর গুরুত্বপুর্ন বক্তব্য আরোপ করেন। উপস্থিত ছিলেন মহেশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত বাবুল আজাদ,সেকেন্ড অফিসার এসআই সানাউল্লাহ, থানার সকল এসআই, এএসআইসহ সকল পুলিশ সদস্যবৃন্দ, উপজেলার পূঁজা উদযাপন পরিষদের সভাপতি ব্রজ গোপাল ঘোষ,সাধারণ সম্পাদক প্রনব কুমার দে,কালামারছড়া ইউপির ৩নং ওয়াড়ের সভাপতি নুরুল ইসলাম,সকল ইউপির সদস্যবৃন্দ। উক্ত সভাটি পরিচালনা করেছেন উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাষ্টার মাহবুব আলম।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ