• শিরোনাম

    অবৈধ স্থাপনা উচ্ছেদে কক্সবাজার পৌরসভার অভিযান শুরু

    নিজস্ব প্রতিবেদক | ২৬ সেপ্টেম্বর ২০১৯ | ১২:৫৬ পূর্বাহ্ণ

    অবৈধ স্থাপনা উচ্ছেদে কক্সবাজার পৌরসভার অভিযান শুরু

    পর্যটন শহর কক্সবাজারের বিভিন্ন জায়গা দখল করে অবৈধ স্থাপনা, নালা নর্দমা, ড্রেনের উপর ঘরবাড়ি ও দোকানপাট নির্মাণ করছে এসব অবৈধ স্থাপনার বিরুদ্ধে কক্সবাজার পৌরসভার উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। ২৫ সেপ্টেম্বর (বুধবার) বিকেল ৩টার দিকে জেলা প্রশাসনের সহযোগিতায় পৌরসভার (৩নং ওয়ার্ড) নুরপাড়ায় এই উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়। উচ্ছেদে নেতৃত্বে দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভির।

    কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি বলেন, মেয়র মুজিবুর রহমানের নির্দেশে কক্সবাজার শহরের প্রধান সড়কসহ অলিগলিতে যারা অবৈধ স্থাপনা, নালা নর্দমা, ড্রেনের উপর ঘরবাড়ি, স্থায়ী ও অস্থায়ী দোকানপাট তৈরি করার কারনে সাধারণ মানুষের নানা প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। ফলে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করার উদ্যোগ নিয়েছে কক্সবাজার পৌরসভা। জেলা প্রশাসনের সহযোগিতায় পৌর কর্তৃপক্ষ প্রথমদিনেই নুরপাড়ার এলাকার প্রায় ২০/২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পর্যায়ক্রমে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে কর্মসূচি অনুযায়ী এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। অভিযানকালে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমানসহ সদর মডেল থানার আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

    উচ্ছেদ কার্যক্রমে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভির বলেন, ফুটপাত ও অবৈধ স্থাপনার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। গতকাল বুধবার নুরপাড়ায় উচ্ছেদের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়। ক্রমান্বয়ে শহরের ফুটপাত দখল করে গড়ে তোলা সব অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হবে।
    ও মেয়র মহোদয় উচ্ছেদ অভিযান অব্যাহত রাখতে হবে ।

    দেশবিদেশ /নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ