বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অল্পের জন্য প্রাণে বাঁচলেন শোয়েব মালিক

  |   সোমবার, ১১ জানুয়ারি ২০২১

অল্পের জন্য প্রাণে বাঁচলেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক:

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফটে অংশ নিতে গিয়ে নিজের প্রাণটাই হারাতে বসেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিক। রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে মালিকের গাড়ির সামনের অংশ। তবে তিনি বড় কোনো আঘাত পাননি।

ঘটনা রোববার রাতের। লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে হচ্ছিল পিএসএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। পেশোয়ার জালমির খেলোয়াড় হিসেবে ড্রাফটে উপস্থিত ছিলেন শোয়েব মালিক। ড্রাফট শেষ করে হোটেলে ফেরার সময় পড়েন দুর্ঘটনায়। প্রত্যক্ষদর্শীদের মতে, দুর্ঘটনায় দায় ছিল মালিকেরই।

পাকিস্তানি টেলিভিশন চ্যানেল সামা টিভির প্রতিবেদন মোতাবেক, হাই পারফরম্যান্স সেন্টার থেকে বেরিয়ে নিজের স্পোর্টস কারে করে হোটেলে ফিরছিলেন শোয়েব। তখন সতীর্থ খেলোয়াড় ওয়াহাব রিয়াজের গাড়িকে ওভারটেক করার চেষ্টা করেন তিনি। কিন্তু হারিয়ে ফেলেন নিজের গাড়ির নিয়ন্ত্রণ।

এসময় রাস্তার পাশে রেস্তোরার সঙ্গে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশে ধাক্কা লাগে শোয়েবের গাড়ির। ফলে দুমড়ে-মুচড়ে গেছে তার গাড়ির সামনের অংশ। ট্রাকটির কোনো ক্ষতি হয়নি। বড় ধরনের কোনো আঘাত না পাওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে শোয়েবের দুর্ঘটনাকবলিত গাড়ির ছবি। প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন, গাড়ির মধ্যে শোয়েব মালিকই বসা ছিলেন। তিনি বের হওয়ার পর সেখানে উপস্থিত মানুষরা ভিডিও করার চেষ্টা করেন। তবে সেটিতে বাধা দেন মালিক।

পরে এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তা দিয়েছেন পাকিস্তানের এ সাবেক অধিনায়ক। তিনি লিখেছেন, ‘সবাইকে জানাতে চাই, আমি ঠিক আছি। এটা পুরোপুরি দুর্ঘটনাবশতই হয়েছে। সৃষ্টিকর্তা অনেক দয়াশীল ছিলেন। যারা আমার খোঁজ নেয়ার চেষ্টা করেছেন সবাইকে ধন্যবাদ। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১১:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ১১ জানুয়ারি ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com