রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অসহায় মানুষের পাশে বন্ধন-৮৮

তারেকুর রহমান   |   শনিবার, ১৭ জুলাই ২০২১

অসহায় মানুষের পাশে বন্ধন-৮৮
কক্সবাজারে করোনাকালীন এই দুঃসময়ে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে বন্ধন-৮৮ নামের একটি সংগঠন। এটি এসএসসি ব্যাচ ১৯৮৮ সহপাঠীদের নিয়ে গড়া সংগঠন।
শুক্রবার (১৬ জুলাই) বিকেলে লালদিঘী পাড়স্থ সঙ্গীতায়তনে ৬০ অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরণে সর্বোচ্চ সহযোগিতায় ছিল মিছিল বাংলাদেশ।
বন্ধন-৮৮ এর মডারেটর উৎপলা বড়ুয়া বলেন, ‘মহামারী করোনার এই ক্রান্তিলগ্নে মানুষ কাজ-কর্ম পাচ্ছে না। ফলে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তারা পরিবার নিয়ে কষ্টে আছে। মূলত তাদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের এই প্রচেষ্টা। আজকে ৬০ পরিবারকে বন্ধন-৮৮ এর উপহার সামগ্রী তুলে দেওয়া হল। পরবর্তীতে এই উদ্যোগ অব্যাহত রাখার চেষ্টা করবো।’
এ সময় সংগঠনের হয়ে উপস্থিত ছিলেন, রামু সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল হক, নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান তোফায়েল আহমদ, ব্যাংকার মোহাম্মদ আলী, ইউনুস রানা, অ্যাডভোকেট মাহবুবুল আলম টিপু প্রমুখ।
অতিথির মধ্যে- কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপ বড়ুয়া অপু, অ্যাডভোকেট সেলিম নেওয়াজ ও বঙ্গবন্ধু ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, মিছিল বাংলাদেশের সাখাওয়াত হোসেনসহ স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ১০:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com