বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অসহায় মানুষের পাশে রামু ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এসএসসি-২১ পরীক্ষার্থীরা

তারেকুর রহমান   |   মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

অসহায় মানুষের পাশে রামু ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের এসএসসি-২১ পরীক্ষার্থীরা

করোনা পরিস্থিতিতে খুব খারাপ অবস্থায় রয়েছেন দুস্থ ও নিম্ন আয়ের মানুষেরা। অসহায় এমন বেশ কিছু মানুষের পাশে এসে দাঁড়িয়েছে রামু ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের এসএসসি-২১ পরীক্ষার্থীরা।

নিজেদের জমানো টাকায় ওই শিক্ষার্থীরা মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে কক্সবাজার শহীদ মিনার প্রাঙ্গণে রাস্তায় হেঁটে যাওয়া দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ করেছেন।

শিক্ষার্থীরা জানান, করোনাভাইরাসের কারণে চারদিকে লকডাউন অবস্থা। ফলে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো অসহায় অবস্থায় পড়েছেন। তাদের কথা চিন্তা করেই আমরা বন্ধু-বান্ধবীরা আলোচনা করি। কী করা যায়, তা নিয়ে আলোচনার পর নিজেদের জমানো টাকা দিয়ে অসহায় মানুষদের সহযোগিতার সিদ্ধান্ত নেই। শিক্ষার্থী হিসেবে যা পেরেছি সহযোগিতা করে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটানোর চেষ্টা করেছি। এই কার্যক্রম আরো প্রসার করা যায় কিনা তা আমরা বসে সিদ্ধান্ত নিবো।

এসময় জয়নব, ফয়সাল চৌধুরী কায়েস, আবরারুল হক, শারাফত সাদিক সজীব, আল বীব ইসলাম রাফসান, ফাতেমাতুজ জুহুরা রাণী, সারজীল চৌধুরী নাফিস, জয়নব বীনতে সেলিম, রাকিব আহমেদ, রোয়াইদা আফরোজ রিচি, ইজাজুল রিহাব সামি, মোহমেদ আমির, আব্দুল্লাহ আল মামুন, রিনাদ সাইয়েদ, শরীফ মোহাম্মদ ইফতি, নাজিয়া হক রাসনা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আর্থিক সহায়তা বিতরণের বিষয়ে তারা বলেন, ‘নিজেদের জমানো সহপাঠীদের দেওয়া টাকা একত্রিত করে কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁওতে ৬০ জন দরিদ্র মানুষকে আর্থিক সহায়তা এবং মাস্ক বিতরণ করেছি। এই সহায়তা বিতরণের সময় যেন অতি দরিদ্র মানুষগুলো পায় সেদিকে লক্ষ্য রেখেছি।’

করোনা পরিস্থিতিতে শুধু সরকারের দিকে তাকিয়ে না থেকে অসহায়দের পাশে সব সামর্থ্যবানদের দাঁড়ানোর আহ্বান জানিয়েছে রামু ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের এসএসসি ২০২১ এর এই পরীক্ষার্থীরা।

 

Comments

comments

Posted ১১:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুলাই ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com