রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

* ‘অ-শাহজাহান চৌধুরী তরে ৫০ হাজার ভোড়ে ডিফিট দিইয়্যম....’* তত্তু একখান গাড়ি-আঁত্তু ৪/৫ খান গাড়ি’ * যারা ভোট ন দিব ইতারার নাম আঁরে দিয়্য’

‘আঁই বদি হত বড় বৈদ্য দেইবা ৩০ ডিসেম্বর’

দেশবিদেশ রিপোর্ট   |   রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮

‘আঁই বদি হত বড় বৈদ্য দেইবা ৩০ ডিসেম্বর’

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসনের এমপি আবদুর রহমান বদি একই আসনের আসন্ন নির্বাচনে বিএনপি দলীয় এমপি প্রার্থী শাহজাহান চৌধুরীর উদ্দেশ্যে বলেছেন-‘আঁই বদি হত বড় বৈদ্য-দেইবা ৩০ ডিসেম্বর।’ অর্থাৎ আমি আবদুর রহমান বদি কত বড় মাপের বৈদ্য (গ্রাম্য ওঝা) তা দেখবেন আগামী ৩০ ডিসেম্বর।
এমপি বদি এমনও হুমকি দিয়ে বলেছেন-‘যারা ভোট ন দিব ইতারার নাম আঁরে দিয়্য।’ অর্থাৎ যারা ভোট দেবেনা তাদের তালিকাটা তাকে দিতে সমর্থকদের প্রতি অনুরোধ জানিয়েছেন। এ প্রসঙ্গে বদি বলেন, যারা গত ১০ বছর ধরে নিমক খাবার পরেও ভোট দিবেন না তাদের তালিকা করা দরকার। সেই তালিকাটা তাকে দিতে বলেন তিনি। তবে অবশ্যই যাতে যাচাই-বাছাই করে তালিকাটা করা হয়।
এমপি আবদুর রহমান বদি চ্যালেঞ্জ দিয়ে বলেন, তাঁর স্ত্রী শাহিন আক্তার চৌধুরী আগামী ৩০ ডিসেম্বর ৫০ হাজার ভোটের ব্যবধানে বিএনপি’র শাহজাহান চৌধুরীকে পরাজিত করবেন। শাহজাহান চৌধুরী প্রতিদ্বন্ধি প্রার্থী শাহিন আক্তার চৌধুরীর পিতার সাথেও প্রতিদ্বন্ধিতা করার কথা উল্লেখ করে এমপি বদি বলেন-‘অ শাহজাহান চৌধুরী সাব, তোঁয়ার বয়স শেষ। তুঁই আঁর শ্বশুর ঠান্ডা মিয়া চৌধুরীরল ইলেকশন গইজ্জ। ইয়ার পর ঠান্ডা মিয়ার জামাই আঁই বদিরল ইলেকশন গইজ্জ। ইয়া ইলেকশন গরদ্দে ঠান্ডা মিয়ার মায়াইর-ল। তুঁই বুড়াকালে ইয়ান কি বাজি ভালা কাম গরদ্দেনে।’ এমপি বদির এই বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গতকাল ভাইরাল হয়ে পড়ে।
এমপি আবদুর রহমান বদি বিএনপি প্রার্থী শাহজাহান চৌধুরীকে পরোক্ষভাবে হুমকি দিয়ে বলেন-আপনি আমাকে গুলি করেছেন। আপনি টেকনাফ আসুন তারপর…।
শনিবার বিকালে কক্সবাজারের উখিয়া বাস ষ্টেশন সংলগ্ন ফলিয়াপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক প্রতিবাদ সভায় এমপি বদি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় এসব বলেন। গত শুক্রবার রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়া জামে মসজিদ সংলগ্ন সড়কে এমপি বদির চলন্ত গাড়িতে গুলি বর্ষণ এর প্রতিবাদে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সভায় এমপি বদি তাঁর গাড়িতে হামলার জন্য প্রতিপক্ষ বিএনপি নেতা শাহজাহান চৌধুরী সহ টেকনাফের বিএনপি নেতা মোহাম্মদ আবদুল্লাহকে দায়ি করে আসছেন।
সভায় এমপি আবদুর রহমান বদি’র স্ত্রী এবং এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত এমপি প্রার্থী শাহিন আক্তার চৌধুরীও বক্তব্য দেন।

Comments

comments

Posted ২:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com