বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আইল্যান্ড কমার্শিয়াল ইউনিট এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯

আইল্যান্ড কমার্শিয়াল ইউনিট এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

২২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় কক্সবাজারস্থ হোটেল মিশুক এর অডিটরিয়ামে অনুষ্ঠিত হলো মহেশখালী-কুতুবদিয়া ভিত্তিক ‘আইল্যান্ড কমার্শিয়াল ইউনিট(আই.সি.ইউ) বার্ষিক সাধারণ সভা। অত্যেন্ত আনন্দ ঘন পরিবেশে অনুষ্ঠিত এই বার্ষিক সাধারণ সভায় সদস্যদের সমাগম হয়। ইউনিট এর মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মিজানুর রাশেদ এর সঞ্চালনায় সমিতির সদস্য আমির হোসেনের পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে সভা আরম্ভ হয়। অনুষ্ঠিত সভায় ২০১৭ সালের ১ সেপ্টেম্বর থেকে ২০ ফেব্রুয়ারি ২০১৯ পর্যন্ত অর্থ-বছরের হিসাব সভাপতি মোহাম্মদ আলমগীর, সাধারণ সম্পাদক এডভোকেট মিজান রাসেদ ও অর্থ সম্পাদক মোহাম্মদ নেছার কর্তৃক প্রস্তুুতকৃত বার্ষিক অডিট রিপোর্ট উপস্থাপন করা হয়। সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ইউনিট এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা নিয়ে আলোচনা হয়। আইল্যান্ড কমার্শিয়াল ইউনিট এর ২০১৮ সালের বার্ষিক রিপোর্ট মোহাম্মদ আলমগীর উপস্থাপন করেন।
উপস্থাপিত রিপোর্টটি সভা কর্তৃক সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয়। ২০১৭ সালের কার্যনির্বাহী কমিটি কর্তৃক বিভিন্ন উন্নয়নমূলক কর্মতৎপরতা এবং কর্মতৎপরতার ভিত্তিতে ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন সভায় উপস্থাপন করেন। প্রতিবেদনটি সর্বসম্মতভাবে সভায় অনুমোদিত ও গৃহীত হয়। আইল্যান্ড কমার্শিয়াল ইউনিট এর অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাবশালী সদস্য মোহাম্মদ আসিফ হাসান, মোস্তফা কামাল, জাকের হোছাইন, মোহাম্মদ আমিন, মোহাম্মদ আমির হোছাইন, কাইছার আলম, নাজেম উদ্দিন, মনোয়ার হোসেন, ঈদি আমিন, কামরানুল হক (হিল্লোল), সালাহ উদ্দিন কাদের, মোহাম্মদ খোরশেদ আলম, শাহ্ নেওয়াজ ।
বার্ষিক সাধারণ সভা (এজিএম)-এর তৃতীয় সেশনে কার্যকরী কমিটি সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

Comments

comments

Posted ৯:০৪ অপরাহ্ণ | শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com