বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নতি হয়’

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ জুন ২০১৮

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নতি হয়’

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যখন থাকে তখন দেশের উন্নতি হয়, দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়, মানুষের দুঃখকষ্ট কমে ও মাদক-সন্ত্রাস কমে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকা আমাদের সবার দায়িত্ব।
আজ বুধবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বিভিন্ন এলাকার মানুষের মাঝে ঈদ উপলক্ষে নতুন শাড়ি বিতরনকালে তথ্য প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জন্য অনেক কাজ করেছেন। মাতৃত্বকালীন ভাতা ও মাতৃত্বকালীন ছুটির ব্যবস্থা করেছেন। আগামী নির্বাচনের আগে অনেকেই আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বদনাম করবে ও বিভিন্ন কুৎসা রটাবে। এসব গুজবে কান না দেয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে হবে।

আটিয়া ইউনিয়নের সিলিমপুর এম.এ. করিম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিবলী সাদিক।
অনুষ্ঠানে সহস্রাধিক মানুষের হাতে ঈদ বস্ত্র তুলে দেন প্রতিমন্ত্রী তারানা হালিম।

Comments

comments

Posted ৮:১৪ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com