রবিবার ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আজ শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

আজ শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

প্রেমিক রোশন সিংহকে বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। গত সোমবারেই বাগদান হয়ে গেছে তাদের। শুক্রবারই বিয়ে করবেন তারা। প্রেমিক রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করছেন শ্রাবন্তী ও রোশন। ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার আজ বৃহস্পতিবার এ খবর প্রকাশ করেছে।

সোমবার একটি বিলাসবহুল রেস্তরাঁয় আয়োজিত বাগদান অনুষ্ঠানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-স্যুট। অনুষ্ঠানে নিমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। চলচ্চিত্র পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদ্‌যাপনও করেছিলেন শ্রাবন্তী। তার আগে শোনা গিয়েছিল, নায়িকার শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন নায়িকা। বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও অনেকেই বলছেন। কারণ, ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।

Comments

comments

Posted ৪:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(1162 বার পঠিত)

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1132 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com