শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আজ সকাল সাড়ে ১১টায় জানাযা

উখিয়ার প্রবীণ শিক্ষাবিদ মাষ্টার সিরাজুল কবিরের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮

উখিয়ার প্রবীণ শিক্ষাবিদ মাষ্টার সিরাজুল কবিরের ইন্তেকাল

উখিয়ার রত্নাপালং  ইউনিয়নের চাকবৈঠা গ্রামের প্রবীণ শিক্ষাবিদ মাষ্টার সিরাজুল কবির (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন। ৯ আগষ্ট বেলা সাড়ে ৬টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ কন্যা, আত্মীয়-স্বজন, গুনগ্রাহী রেখে যান। মরহুম সিরাজ চাকবৈঠার বিশিষ্টজন মরহুম বশরত আলী সিকদারের ২য় পুত্র। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, স্বনামধন্য ইতিহাসবিদ ড. প্রফেসর এখলাসুল কবির মরহুমের বড় ভাই। এদিকে মরহুম মাষ্টার সিরাজুল কবিরের নামাজে জানাযা আজ ১০ আগষ্ট সকাল সাড়ে ১১টায় চাকবৈঠা বাজারের পার্শ্বস্থ কবরস্থান মাঠে অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে।

এদিকে উখিয়ার প্রবীণ শিক্ষাবিদ মাষ্টার সিরাজুর কবিরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজারস্থ উখিয়া সমিতির নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দেশবিদেশ /০৯ আগস্ট ২০১৮/নেছার

Comments

comments

Posted ১০:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com