মঙ্গলবার ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আটকের পর বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

টেকনাফ অফিস   |   বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

আটকের পর বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

টেকনাফে সিরাজ মিয়া ওরফে সিরু (২৭) নামে এক মাদক পাচারকারী পুলিশ-বিজিবি’র সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সে সাবরাং ইউনিয়নের আছারবনিয়া গ্রামের ফজল আহমদের ছেলে।
বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল ফয়সল হাসান খান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মেরিন ড্রাইভের সাবরাং এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল হতে ৫০হাজার ইয়াবা ও দুইটি এলজি উদ্ধার করা হয়েছে।
জানা গেছে আটক পাচারকারীকে নিয়ে অভিযানে গেলে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এতে এক পর্যায়ে গুলিবিদ্ধ পাচারকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার রেফার করা হলে পথে তার মৃত্যু হয়।
এঘটনায় পুলিশ ও বিজিবির ৪ সদস্য আহত হয়েছে। আহতরা হচ্ছে পুলিশের কনস্টেবল আল ফারুক, হেলাল, বিজিবির সিপাহী জহিরুল ইসলাম ও রানা মিয়া।
এদিকে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেনের নেতৃত্বে সাবরাং মাদক প্রতিরোধ কমিটি মঙ্গলবার রাতে বন্দুকযুদ্ধে নিহত পাচারকারীকে ৫০ হাজার ইয়াবাসহ হাতে নাতে আটক করে আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দিয়েছিল বলে জানা গেছে।
নুর হোসেন চেয়ারম্যান বিএ নামের ফেইসবুক আইডি থেকে উক্ত যুবকের ছবি সহ পোষ্ট দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন ফেইসবুক ব্যবহারকারী অনেকে।

Comments

comments

Posted ২:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com