রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আত্মসমর্পণকারী ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগ গঠন

দেশবিদেশ রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

আত্মসমর্পণকারী ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগ গঠন

কক্সবাজারের টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে আত্মসমর্পণকারী আলোচিত ১০১ জন ইয়াবা কারবারির বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতে বুধবার আলোচিত এসব কারবারিদের উপস্থিতিতে মাদক মামলার অভিযোগ গঠন করা হয়।
অভিযোগ গঠণের পর কারবারিদের জামিনের প্রার্থনা জানানো হলে আদালত তা নামঞ্জুর করেন। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাঈল হোসেন রাষ্ট্র এবং আসামি পক্ষের আইনজীবীদের শুনানি শেষে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন এবং জামিন নামঞ্জুর এর আদেশ দেন। সরকার পক্ষে মামলা পরিচালনাকারী পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি টেকনাফে আয়োজিত এক অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান কামাল এবং তৎকালীন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ডঃ জাবেদ পাটোয়ারীর উপস্থিতিতে ১০২ জন ইয়াবা কারবারি আত্মসমর্পণ করেছিলেন। কারাগারে আটক থাকাকালীন সময়ে মোহাম্মদ রাসেল নামের একজন কারবারি মারা যান। আটক কারবারিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুটি মামলায় পুলিশ আদালতে চার্জশিট জমা দিয়েছে। ইতিমধ্যে অস্ত্র মামলায়ও অভিযোগ গঠন করা হয়েছে। পুলিশ সে সময় তাদের কাছ থেকে সাড়ে ৩ লাখ ইয়াবা ও ৩৬ টি দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করেছিল।

Comments

comments

Posted ১২:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com