রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আত্মসমর্পণ অনুষ্ঠানে সাবেক এমপি বদি দাওয়াত পাচ্ছেন না

দেশবিদেশ রিপোর্ট   |   বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

আত্মসমর্পণ অনুষ্ঠানে সাবেক এমপি বদি দাওয়াত পাচ্ছেন না

কক্সবাজারের টেকনাফ সীমান্তে আগামী শনিবার আয়োজন করা হচ্ছে ইয়াবা কারবারিদের আতœসমর্পণ অনুষ্টান। এ অনুষ্টানে আতœসমর্পণ করবেন শতাধিক ইয়াবা কারবারি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।
টেকনাফ সীমান্তের সংঘবদ্ধ ইয়াবা কারবারিদের জলদস্যুদের মত করে আতœসমর্পণ করার জন্য মূলত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারের পৃষ্টপোষক এবং এলাকার সাবেক এমপি আবদুর রহমান বদি বেশ কিছুদিন ধরেই কাজ করে আসছিলেন। এমনকি ইতিমধ্যে তার তিন ভাই, ভাগ্নে সহ আরো বেশ ক’জন ঘনিষ্ট আতœীয় পুলিশের হেফাজতে চলে গেছেন।
তবে দেশের আলোচিত এ অনুষ্টানটিতে এলাকার সাবেক এমপি আবদুর রহমান বদিকে আমন্ত্রণ জানানো হবে না। যদিওবা কক্সবাজার জেলার ৪ টি সংসদীয় আসনের ৪ জন এমপিকেই ইতিমধ্যে টেকনাফ সীমান্তের ইয়াবা কারবারিদের আতœসমর্পণ অনুষ্টানে আমন্ত্রণও জানানো হয়েছে। আমন্ত্রিতদের মধ্যে অন্যতম এমপি রয়েছেন সাবেক এমপি আবদুর রহমান বদির স্ত্রী তথা কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি মিসেস শাহিন আক্তার।
এসব তথ্য নিশ্চিত করেছেন, কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। তবে এমপি আবদুর রহমান বদি এলাকার একজন সদ্য সাবেক সংসদ সদস্য হয়েও সীমান্তের এতবড় একটি গুরুত্বপূর্ণ অনুষ্টানে আমন্ত্রণ কেন পাচ্ছেন না তার বিস্তারিত জানাতে অস্বীকৃতি জানিয়েছেন পুলিশ সুপার।
আগামী শনিবার সকাল ১০ টায় টেকনাফ কলেজ মাঠে আতœসমর্পণের অনুষ্টানটির আয়োজন করা হচ্ছে। আতœসমর্পণ করার জন্য ইতিমধ্যে ৮৫ জন ইয়াবা কারবারি গত কয়েক সপ্তাহ ধরে রয়েছেন পুলিশ হেফাজতে। আরো অনেকেই আতœসমর্পণ করতে পুলিশের সাথে যোগাযোগ করছেন। তবে সর্বশেষ অনুষ্টানে শতাধিক কারবারি আতœসমর্পণ করবেন বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার।
ইয়াবা কারবারিদের আতœসমর্পণ অনুষ্টানটি নিয়ে বেশ কিছুদিন ধরে বহুল আলোচনা-সমালোচনা চলছে। তবুও আতœসমর্পণ অনুষ্টানটি সুষ্টুভাবে সম্পন্ন করার জন্য বাংলাদেশ পুলিশের মহাপরিচালক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারি আগামীকাল বৃহষ্পতিবার কক্সবাজার আসছেন।

Comments

comments

Posted ১:৪১ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com