• শিরোনাম

    আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার জি এস নির্বাচিত হলেন কক্সবাজার জেলার কৃতি সন্তান মোঃ বুরহান উদ্দীন

    বার্তা পরিবেশক | ০১ ফেব্রুয়ারি ২০২০ | ৯:২২ অপরাহ্ণ

    আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার জি এস নির্বাচিত হলেন কক্সবাজার জেলার কৃতি সন্তান মোঃ বুরহান উদ্দীন

    শতাধিক দেশের প্রতিনিধিত্ব কারী  আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার পোস্ট গ্রাজুয়েট স্টুডেন্টস সোসাইটি (ছাত্র সংসদ) এর ২০২০ সেসনের (জি এস) সেক্রেটারি নির্বাচিত হয়েছেন কক্সবাজার কৃতি সন্তান মওলানা মোঃ বুরহান উদ্দীন।
    তিনি বর্তমানে বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালশিয়ার (BSUM) এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বর্তমানে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া (IIUM) এ ইসলামিক ব্যাংকিং ও ফাইন্যান্স এর পি এইচ ডি গবেষক।
    জানা যায়, ২৮ জানুয়ারি ২০২০ ইংরেজী ১শ’ এর অধিক ছাত্রদের প্রতিনিধিত্ব পাঁচ হাজার এর অধিক পোস্ট গ্রাজুয়েট এবং পি এইচ ডি’র ছাত্রদের ভোটাভোটির মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
    কৃতি ছাত্র বুরহান দেশি এবং বিদেশি ছাত্রদের শিক্ষাগত উন্নয়ন, লীডারশীপ এবং বিভিন্ন বিষয় ভিত্তিক ওয়ার্কশপ এর প্রতিনিধিত্বও করেন।
    মোঃ বুরহান উদ্দীন কক্সবাজার জেলার চকরিয়া থানার ফাঁসিয়াখালী বালাগুল মুবিন মাদ্রাসার প্রিন্সিপ্যাল বিশিষ্ট আলেম মাওলানা মুফতি এনামুল হক এর বড় ছেলে।
    কক্সবাজার জেলাবাসীর পক্ষে অভিনন্দন ও তার উজ্জল ভবিষ্যত এবং সফলতা কামনা করেন- মাওলানা মুহাম্মদ তকি উল্লাহ সিটি ওয়ান মসজিদ কুয়ালালামপুর মালয়েশিয়া।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ