শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আবারও মুক্তিযুদ্ধের ছবিতে মৌসুমী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯

আবারও মুক্তিযুদ্ধের ছবিতে মৌসুমী

আগেও মুক্তিযুদ্ধভিত্তিক ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী। এবার আবারও মুক্তিযুদ্ধের ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। ছবির নাম ‘অর্জন-৭১’। তবে এবার ছবির প্রেক্ষাপটটি একটু ভিন্ন। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদানকে কেন্দ্র করে গড়ে উঠেছে এর গল্প। এমনটাই জানালেন ছবির নির্মাতা মির্জা সাখাওয়াত হোসেন।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘ছবির গল্পটি ২০১৩ সালে পুলিশ হেড কোয়ার্টারে জমা দিয়েছিলাম। সেটি অনুমোদনও পেয়েছে। তবে নানা কারণে ছবির কাজ শুরু করা হয়নি। এবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই কাজটি করছি।’

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধে পুলিশ অফিসার আবদুল কাদের মিয়ার বিশাল অবদান ছিল। সেসময় তিনি পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন। ওই বছরই পয়লা জুন তাকে গুলি করে হত্যা করা হয়। ছবিতে মুক্তিযোদ্ধা আবদুল কাদের মিয়ার চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ। আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। এফডিসি, রাজারবাগ পুলিশ লাইনসহ উত্তরবঙ্গের বিভিন্ন স্থানে এর শুটিং করা হবে।’ নির্মাণের পাশাপাশি ছবির চিত্রনাট্য, সংলাপ লিখেছেন মির্জা সাখাওয়াত হোসেন নিজেই।

মৌসুমী জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি অভিনয় করবেন ফিরোজা চরিত্রে। আগামী ১৬ জুলাই বিএফডিসিতে ‘অর্জন-৭১’ ছবির মহরত অনুষ্ঠিত হবে।

Comments

comments

Posted ৯:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com