বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আমার জীবনী নিয়ে চলচ্চিত্র চাই না: কাজল

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ০১ জুলাই ২০১৮

আমার জীবনী নিয়ে চলচ্চিত্র চাই না: কাজল

বলিউডে লেগেছে আত্মজীবনী নির্ভর চলচ্চিত্র বা বায়োপিক নির্মাণের হিড়িক। অজপাড়া গাঁয়ের একজন সফল উদ্যোক্তা থেকে শুরু করে বড় পর্দার সুপারস্টারের জীবনীও চলচ্চিত্রের পর্দায় তুলে ধরছেন নির্মাতারা। এই ধরনের চলচ্চিত্রে দর্শকদের ব্যাপক সাড়াও মিলছে।

২৯ জুন মুক্তিপ্রাপ্ত সঞ্জয় দত্তের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘সঞ্জু’ একে একে রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়তে শুরু করেছে। তাছাড়া বছর শুরুতে ‘পদ্মাবত’র সাফল্যও সব নির্মাতাদের বায়োপিক নির্মাণের দিকে টানছে।

এই প্রেক্ষাপটে বলিউড অভিনেত্রী কাজল বললেন, তার জীবনী নিয়ে বায়োপিক নির্মিত হোক, সেটা তিনি চান না। ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ খ্যাত অভিনেত্রী নিজের মতো থাকতে পছন্দ করছেন, নিজের জীবনী নিয়ে চলচ্চিত্রের বিষয় কারও সঙ্গে কথা বলতেও নারাজ তিনি।

একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার এক পর্যায়ে কাজল বলেন, আমি চাই না কেউ আমার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করুক। আমি আমার মতো করে থাকতে চাই।

১৯৯২ সালে রাহুল রাওয়াইলর ‘বেখুদি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে চলচ্চিত্রে কাজল দেবগণের অভিষেক ঘটে। নব্বই দশকের এই হার্টথ্রব অভিনেত্রী স্বাভাবিক স্বভাবসুলভ অভিনয়ের জন্য ছিলেন তুমুল জনপ্রিয়।

দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘পেয়ার কিয়া তো ডরনা ক্যায়া’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘পেয়ার তো হোনাই থা’, ‘মাই নেম ইজ খান’, ‘ফানা’র মত অসংখ্য ব্যবসা সফল ছবিতে অভিনয় করেছেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কাজল আইকনিক পাওয়ারহাউজ পারফর্মার অব বলিউড পুরস্কার পেয়েছেন। অনুভূতি ব্যক্ত করতে গিয়ে এই অভিনেত্রী বলেন, ‘যখন কেউ কাজের মূল্যায়ন করে তখন চমৎকার এক অনুভূতি কাজ করে।’

দেশবিদেশ / ০১ জুলাই ২০১৮/ নেছার

Comments

comments

Posted ১০:৪৯ অপরাহ্ণ | রবিবার, ০১ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(850 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com