মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে – ন্যান্‌সি

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২০ জুন ২০১৮

আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে – ন্যান্‌সি

আজ বিশ্বকাপে পর্তুগালের মুখোমুখি হবে মরক্কো। আমি অবশ্যই আজকের জন্য পর্তুগালকে সাপোর্ট করবো। কারণ এখানে রয়েছে ক্রিস্টিয়ানো রোনালদো। তার খেলা আমার খুবই ভালো লাগে। প্রথম ম্যাচে তো অসাধারণ খেলেছেন তিনি। আশা করবো আজকের ম্যাচেও তার নৈপুণ্যে বিজয় অর্জন করবে পর্তুগাল।
তবে, আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার। যখন থেকে ফুটবল খেলা বুঝি ও বিশ্বকাপ দেখি তখন থেকেই আর্জেন্টিনার খেলা ভালো লাগে আমার। আর মেসি আমার প্রিয় খেলোয়াড়। প্রথম ম্যাচে যদিও মেসি শতভাগ দিতে পারেননি। পেনাল্টি মিস করেছেন। তবে, সব দিনতো আর সমান যায় না। ভালো-খারাপ আসতেই পারে। তাকে ফুটবলের জাদুকর তো আর এমনি এমনি বলা হয় না। আমার বিশ্বাস সেদিনটা মেসির দিন ছিল না। আমি বিশ্বাস করি আর্জেন্টিনা মেসির নেতৃত্বে পরবর্তী ম্যাচগুলোতে ছন্দে ফিরবে। আর বিশ্বকাপে এবার বড় দলগুলো ভালো করছে না। তবে, প্রথম ম্যাচ দিয়ে সব বিচার করা যাবে না। পরবর্তী ম্যাচগুলোর জন্য অপেক্ষা করতে হবে। অনেকেই বলে থাকেন যে দল ভালো খেলে সে দলের সাপোর্টার সে। অনেকে পাঁচবার বিশ্বকাপ জিতেছে বলে ব্রাজিল সাপোর্ট করে। কিন্তু আমি তা মনে করি না। বিশ্বকাপ জিতলেই সে দল হতে হবে তা নয়। আর্জেন্টিনা আসলে করি ভালোবাসা থেকে। হারলেও আর্জেন্টিনা করবো, জিতলেও করবো। এটাই আসলে নীতি হওয়া উচিত। আমি আশা করি, আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

Comments

comments

Posted ৬:৪০ অপরাহ্ণ | বুধবার, ২০ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(981 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(846 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com