বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আর্জেন্টিনা-ব্রাজিলিয়ান ফুটবলাররা আসার পরই দুঃসংবাদ পেল কিংস

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

আর্জেন্টিনা-ব্রাজিলিয়ান ফুটবলাররা আসার পরই দুঃসংবাদ পেল কিংস

সকাল সাড়ে ৯ টার দিকে বসুন্ধরা কিংসের কর্মকর্তারা বিমানবন্দরে দুই ব্রাজিলিয়ান ও এক আর্জেন্টনাইন ফুটবলারকে অভ্যার্থনা জানিয়েছিলেন। তার কয়েক ঘণ্টা পরই বসুন্ধরা কিংস জানতে পারলো দুঃসংবাদ। যে এএফসি কাপের জন্য সাত সমুদ্র তের নদীর ওপার থেকে খেলোয়াড় উড়িয়ে এনেছে কিংস, সেই টুর্নামেন্ট দুপুরে বাতিল ঘোষণা করেছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

আগেই আভাস ছিল এএফসি কাপ এবার আর হচ্ছে না। কারণ এখনো আন্তর্জাতিক ফ্লাইটের ওপর থেকে নিষেধাজ্ঞা ওঠেনি অনেক দেশে। আবার এএফসি কাপ পেছানোরও সুযোগ নেই। কারণ, নতুন বছরে পরবর্তী এএফসি কাপের সিডিউল আছে।
তাই বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ পিছিয়ে ২০২১ সালে নিলেও এএফসি কাপ বাতিল করে দিয়েছে এশিয়ার ফুটবলের অভিভাবক সংস্থাটি। বৃহস্পতিবার এএফসির নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
প্রথমবারের মতো এএফসি কাপে খেলছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। দলটির লক্ষ্য ছিল জোনাল সেমিফাইনাল। সে লক্ষ্যে তারা প্রথমে মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোস ও দুই ব্রাজিলিয়ানকে দলভূক্ত করেছে; কিন্তু এএফসি কাপ বাতিল হওয়ায় বিপুল অংকের ক্ষতির মুখে বাংলাদেশ চ্যাম্পিয়নরা।

‘ই’ গ্রুপে বসুন্ধরা কিংস একটি ম্যাচ খেলেছিল গত ১১ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। মালদ্বীপের টিসি স্পোর্টসকে ৫-১ গোলে হারিয়ে দুর্দান্ত সূচনা করেছিল তারা। কিন্তু করোনাভাইরাস টুর্নামেন্টরই মৃত্যু ঘটালো।

Comments

comments

Posted ৮:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com