• শিরোনাম

    মেজর সিনহা হত্যা

    আসামীদের গতকালও রিমান্ডে নেওয়া হয়নি

    দেশবিদেশ রিপোর্ট | ১৪ আগস্ট ২০২০ | ১:৩২ পূর্বাহ্ণ

    আসামীদের গতকালও রিমান্ডে নেওয়া হয়নি

    সেনাবাহিনীর অবসরগ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার মামলায় গ্রেফতার করা ৩ আসামীকে রিমান্ডে নেয়নি র্যাব। গতকাল বৃহস্পতিবার বিকেলে র‌্যাব ১৫ কোম্পানি কমান্ডার মেজর মির্জা মেহেদী জানান,পরে তাদের রিমান্ডে নেয়া হবে।
    মেজর সিনহা নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে ৭ দিনের রিমান্ডে নিতে র্যাবের একটি টিম গতকাল (১৩ আগষ্ট) বেলা ১১ টার দিকে কক্সবাজার জেলা কারাগারে যান। পরে র্যাব আধা ঘন্টা অবস্থান করে উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশে কক্সবাজার জেলা কারাগার হতে ফেরত যান। র্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্ণেল আশিক বিল্লাহ জানান, বিষয়টি আমরা গণমাধ্যমকে পরে জানাবো।
    কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন বিকেলে জানান, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় আটককৃত আসামীদের মধ্যে ৩ আসামীকে গতকাল বেলা ১১ টার দিকে র্যাব রিমান্ডে নেয়ার জন্য আসে। পরে র্যাব জেলগেইট থেকে ফেরত যান।
    রিমান্ডে নেয়ার কথা ছিল, পুলিশ দায়েরকৃত মামলার সাক্ষী মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ।
    ৬ অগাস্ট আদালতে আত্মসমর্পণ করা টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত সহ ৭ পুলিশ সদস্য ও পুলিশ দায়েরকৃত মামলার সাক্ষী গ্রেফতার ৩ জন সহ ১০ জন কারাগারে রয়েছে। তাদেরকে যে কোন সময় জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ