রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইউআইটিএস আইন অনুষদের ডিন হিসেবে নিয়োগ পেলেন  ড. আব্দুল মান্নান ভূঁইয়া

  |   বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

ইউআইটিএস আইন অনুষদের ডিন হিসেবে নিয়োগ পেলেন  ড. আব্দুল মান্নান ভূঁইয়া

দেশবিদেশ সংবাদদাতা
বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিশিষ্ট আইনজীবী ড. মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া কে একুশে পদকপ্রাপ্ত বাংলাদেশের স্বনামধন্য শিল্প পরিবার পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ্ব সূফি মিজানুর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত ঢাকার বারিধারাস্থ “ইউআইটিএস” প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে?

রবিবার (১১ই জুলাই) ড. আব্দুল মান্নান ভূঁইয়াকে ইউআইটিএস আইন অনুষদের প্রাইভেট বিশ্ববিদ্যালয় ডিন হিসেবে নিয়োগ দেয়া হয়।
উল্লেখ্য, ড. মান্নান ভূঁইয়া ১৯৯৩ সালে কক্সবাজার চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় স্কুল থেকে এসএসসি ও ১৯৯৫ ইং সালে কক্সবাজার সরকারী কলেজ থেকে এইচএসসি উত্তীর্ণ হন এবং তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধীনে ১৯৯৯ ও ২০০০ ইং সালে এলএলবি (সম্মান)ও এলএলএম পরীক্ষায় ১ম শ্রেণীতে প্রথম স্থান অর্জনসহ মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক স্বর্ণপদকে ভূষিত হন।
ইউআইটিএস প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ডিন হিসেবে নিয়োগ পাওয়া ড. আব্দুল মান্নান ভুূইয়া জানান, আমার জন্মভূমি কুমিল্ল জেলা হলে ও শিক্ষা অঙ্গনে শ্রেষ্ট পরিবেশ ও শিক্ষার স্থান পেয়েছি কক্সবাজার।
তাছাড়া, তিনি ২০০২ ও ২০০৪ ইং সালে যথাক্রমে ঢাকা বার সমিতি ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্য পদ লাভ করেন এবং পরবর্তীতে তিনি ঢাকা বার সমিতির আজীবন সদস্য পদ অর্জন করেন।
অধিকন্তু, তিনি ২০১৫ ইং সালে বাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন। তার বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের ভুলকরা গ্রামে। তিনি সকলের দোয়া প্রার্থী।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ৬:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(241 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com