শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জেলা শ্রমিকদলের মানববন্ধনে লুৎফুর রহমান কাজল

ইতিহাস থেকে জিয়া পরিবারের নাম মুছে ফেলা যাবে না

বার্তা পরিবেশক   |   মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

ইতিহাস থেকে জিয়া পরিবারের নাম মুছে ফেলা যাবে না

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশী রায়ের প্রতিবাদে মানববন্ধন করেছে কক্সবাজার জেলা শ্রমিকদল। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার (২২ অক্টোবর) সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথির ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।
দেশে একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি এবং তারেক রহমানসহ সব নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে লুৎফুর রহমান কাজল বলেন, দেশ আজ গভীর সংকটে নিপতিত। চলছে দমন-পীড়নের রাজনীতি। ধ্বংস করা হয়েছে গণতন্ত্র, হরণ করা হয়েছে বাকস্বাধীনতা এবং দুর্নীতিতে সয়লাব দেশ। ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার ফরমায়েশী রায়ে পরিকল্পিত ও আইন বহির্বিভূত সাজা দিয়ে সরকার দেশনায়ক তারেক রহমান এবং জিয়া পরিবারকে রাজনীত এবং জনগণ থেকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু ইতিহাস থেকে জিয়া পরিবার কোনো দিন মুছে ফেলা যাবে না।
সাধারণ সম্পাদক কুতুব উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে রফিকুল ইসলাম বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া ছাড়া এই দেশে কোনো নির্বাচন হতে দেবে না জনগণ। আগামী দিনের আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণের মাধ্যমে শ্রমিকদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায় করার দৃপ্ত শপথ নেয়া নিতে হবে।’
এতে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহমদ, কক্সবাজার শহর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহামদ, পর্যটন শ্রমিকদলের সভাপতি এম. খাইরুল আমিন, কুতুবদিয়া শ্রমিকদলের সভাপতি শাহাদাত হোসেন ভুটো, চকরিয়া পৌর আহ্বায়ক মোঃ নাসির উদ্দীন, টেকনাফ আহ্বায়ক মোক্তার আহামদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকদলের সভাপতি আবু তাহের মুন্না, আবাসিক হোটেল শ্রমিকদলের সভাপতি মোঃ আলী, জেলা শ্রমিকদলের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দীন মুকুল, সদর উপজেলা বিএনপি সহ-সভাপতি আবদুর রহিম।
আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকদলের যুব সম্পাদক রফিকুল ইসলাম রফিক, যুবদল নেতা শরীফ উদ্দীন বাবুল, দেলোয়ার হোসেন, শহর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন, চকরিয়া উপজেলা শ্রমিকদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শাহাব উদ্দীন লাল্টু, পেকুয়া উপজেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন, চকরিয়া পৌর শ্রমিকদলের সদস্য সচিব এম. জয়নাল আবেদীন, টেকনাফ উপজেলা শ্রমিকদলের সদস্য সচিব জিয়াউর রহমান, আবাসিক হোটেল শ্রমিকল দলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি সালাহ উদ্দীন, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা সাধারণ সম্পাদক শফিউল আলম শান্ত, পর্যটন অঞ্চল শ্রমিকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ শাহ আলম মুরাদ, সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলম, শহর শ্রমিকদলের সহ-সভাপতি হালিম ভান্ডারি, সাধারণ সম্পাদক মোঃ আজিজ, মাতামুহুরী উপজেলা সাংগঠনিক শ্রমিকদলের সদস্য মোঃ নাসির উদ্দীন, মোঃ আমান, জয়নাল আবেদীন, মোঃ ইসহাক, রফিক আহামদ, শাহজাহান, জাকের আহমদ, আবু বকর, মহিউদ্দীন মুন্না, মোঃ জাহাঙ্গীর, সালাহ উদ্দীন, সাইফুল ইসলাম. মোঃ জসিম উদ্দীন, আবদুল মান্নান, মোঃ আজম, মোঃ কামাল, মোঃ আবদুল্লাহ, হেলাল উদ্দীন, হেলাল উদ্দীন-২, মোঃ রিয়াদ, সাইফুল ইসলাম, সুলতান, মো্ ঃইমন, মোঃ মিজান, মিজানুর রহমান, কামাল, মোঃ আবছার, মোঃ ফিরোজ। এছাড়াও শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Comments

comments

Posted ১২:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com