রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইত্তেফাক’র কক্সবাজার প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

বার্তা পরিবেশক   |   মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

ইত্তেফাক’র কক্সবাজার প্রতিনিধি হলেন সায়ীদ আলমগীর

ভাষা আন্দোলন ও বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অবিচ্ছেদ্য অংশ জাতীয় দৈনিক ইত্তেফাক’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী সায়ীদ আলমগীর। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিমিটেড সংশ্লিষ্টদের সিদ্ধান্ত মতে গত ১২ মার্চ ইত্তেফাক সম্পাদক ও কার্যনির্বাহি পরিচালক তাসমিমা হোসেন ও কার্যনির্বাহি পরিচালক মুহিবুল আহসান যৌথ স্বাক্ষরিত (কা: প. নম্বর:০১১১/১৯) পত্র মূলে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।
সায়ীদ আলমগীর দেশের অন্যতম শীর্ষ আনলাইন নিউজ পোর্টাল ‘জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম ও চট্টগ্রামের তারুণ্য নির্ভর অনলাইন পত্রিকা বাংলাধারা’র কক্সবাজার প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। কক্সবাজারের হয়ে দায়িত্ব পালন করছেন ইংরেজি দৈনিক দি ইন্ডিপেনডেন্ট’রও।
বাংলায় স্নাতকোত্তর সম্পন্ন করা সায়ীদ আলমগীর এলএলবি পাশের পর কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে শিক্ষানবীশ অ্যাডভোকেট হিসেবে সিনিয়র আইনজীবি তাপস রক্ষিতের অধীনে কর্মরত রয়েছেন।
কক্সবাজার সদরের ঈদগাঁও’র পশ্চিম ভাদিতলার অবসরপ্রাপ্ত শিক্ষক আলী হোছাইন ও গৃহিণী মাহবুব আরা হোছাইনের দ্বিতীয় সন্তান সায়ীদ আলমগীর ইতোপূর্বে কক্সবাজারের তারকা হোটেল ওশান প্যারাডাইস লিমিটেডের পাবলিক রিলেশন অফিসার (পিআরও) ও জাতীয় দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করেন। পালন করছেন কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদকের দায়িত্বও।
পেশাগত দায়িত্বপালনে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

Comments

comments

Posted ১২:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com